×

‘তুমি অমুসলিমকে বিয়ে করছ কেন?’ কটাক্ষের যোগ্য জবাবে সমালোচককে পুরো ধুয়ে দিলেন নুসরত

নুসরাত জাহান সূদুর তুরস্ক গিয়ে নিখিল জৈনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন

টলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। অভিনয়ের সঙ্গে সঙ্গে রাজনীতিতেও প্রসার জমিয়েছেন তিনি। তবে এই সাংসদ অভিনেত্রীকে নিয়ে বিতর্কের শেষ নেই নেটপাড়ায়। তার অভিনয়ের চেয়ে তার ব্যক্তিগত জীবনের প্রতি আগ্রহ বেশি থাকে নেটিজেনদের। বর্তমানে আবার এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে চর্চা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার অমুসলিমদের বিয়ে করা নিয়ে উঠেছে প্রশ্ন।

নুসরাত জাহান সূদুর তুরস্ক গিয়ে নিখিল জৈনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু পরে তিনি এই বিয়েকে স্বীকার করেননি। ভারতীয় স্পেশাল ম্যারেজ অ্যাক্ট 1954 এর নিয়ম অনুযায়ী বিবাহ না হওয়ায় আলিপুর আদালত তাদের বিয়েকে বৈধতা দেয়নি। যার ফলে এই বিয়েটিকে খারিজ করে আদালত। অন্যদিকে অভিনেত্রীর যশ দাশগুপ্ত সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছিল এবং পরে তাকেই তিনি তার স্বামী হিসেবে দাবি করেছিলেন। এর কারণে অভিনেত্রীকে বহু ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল।

যশের সঙ্গে লিভ ইনে থাকার সময় তিনি মা হয়েছিলেন। বর্তমানে তিনি তার পুত্র ঈশানকে লোক চক্ষুর আড়ালেই রাখেন বেশিরভাগ। তবে নুসরাতকে নিয়ে মাঝে মধ্যেই শুরু হয় বিতর্ক। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে “আক্স মি এনিথিং” সেশন শুরু করেন যেখানে একজন তাকে প্রশ্ন করেন “তুমি অমুসলিমদেরকে বিয়ে করছ কেন? নাকি তুমি মুসলিম বর পাওয়ার যোগ্য নও?”

ব্যক্তিগত বিষয়ে এমন একটি প্রশ্ন শুনে নুসরাত সেই ব্যক্তিকে উত্তর দেন “তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? তুমি কি মানুষ?” যদিও তার অগণিত অনুরাগী তার সাপোর্টেই কথা বলেছেন। তবুও নেটিজেনদের একাংশের কটাক্ষের হাত থেকে মুক্তি পাননি নুসরাত। টলিপাড়ার একজন বিতর্কিত অভিনেত্রী হলেও বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন নুসরাত।