×

‘এটা সেক্স ডল নাকি’, কোটি টাকা দিয়ে পোস্টাল রোবট কিনতেই কটাক্ষের শিকার নীতা আম্বানি

1985 সালে মাত্র 20 বছর বয়সে এক ছোট ব্যবসায়ী মুকেশ আম্বানির সাথে বিবাহ হয় নিতা আম্বানির। পরবর্তীতে সময়ের সাথে সাথে বদলে যায় তার জীবন। “মুকেশ জায়া” নিতা আম্বানি পরিণত হন এশিয়া তথা বিশ্বের অন্যতম ধনী নারীতে। বর্তমানে “রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ”,”রিলায়েন্স ফাউন্ডেশন” এবং “ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল”এর পরিচালনায় রয়েছেন তিনি!

সংবাদমাধ্যমে পেজ থ্রি এর পাতা খুললেই মাঝেমধ্যেই উঠে আসে নীতা আম্বানির জীবনের নানান বিলাসবহুল আঙ্গিক। শোনা যায়, তার পানীয় এক পেয়ালা চায়ের দাম 30 লাখ টাকা। এছাড়াও তার কাছে রয়েছে বিশ্বের সবথেকে দামি ব্যাগ ও পোশাক। শুধু তাই নয়, বিলাসবহুল বাড়ি,গাড়ি ও লাক্সারি জীবনযাপনের অধিকারিণী এই নারী আম্বানি সাম্রাজ্যের রানীর মত জীবন যাপন করেন।

তবে সাম্প্রতিক সময়ে বিশেষ এক খবরের সূত্র ধরে ফের সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন নীতা। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে,ঠিক ঐশ্বর্য এবং রজনীকান্তের চিট্টির মতো অবিকল এক রোবট রয়েছে তার। আম্বানি জায়ার কাজকর্ম যাতে মুহূর্তের মধ্যেই সম্পন্ন হয়ে যায় তাই এই রোবটের মালিকানাধীন রয়েছেন তিনি।

শোনা যায়,এই রোবটকে যখন যা নির্দেশ দেওয়া হয় মুহূর্তের মধ্যে তা হয়ে যায় কেল্লাফতে। তবে শুধুমাত্র পরিচারক হিসেবেই নয় বরং এই রোবটটিকে নিয়ে আলোচনার অপর এক আঙ্গিকের সৃষ্টি হয়েছে। কেউ কেউ রোবটটিকে সেক্স টয়ের সাথে তুলনা করে লিখেছেন এই রোবটটি নীতা আম্বানির জীবনে আসার পর থেকেই নিজের ফিটনেসের দিকে বেশি করে নজর দিতে লেগেছেন তিনি।