×

VIDEO: কাজল রাঘওয়ানি সাথে সিক্ত রোমান্সে মত্ত নিরাহুয়া, দুজনের হট কেমিস্ট্রি দেখে ঘুম উড়েছে দর্শকদের

বলিউড টলিউডের পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে থাকছে ভোজপুরি সিনেমার গান, ছবি ইত‍্যাদি। প্রায় প্রতিনিয়তই ভাইরাল হয়ে চলেছে ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ। আর ভোজপুরি এই ভিডিওগুলিতে যদি দীনেশ লাল যাদব কে দেখা যায় তাহলে তো আর কথাই নেই! সেই ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে পৌঁছে যায় জনপ্রিয়তার শিখরে।

এই যেমন সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দীনেশ ওরফে নীরাহুয়ার সঙ্গে স্ক্রিন ভাগতে করতে দেখা গেল কাজল রাঘওয়ানিকে। ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটি তাদের রোমান্স পর্দায় ফুটিয়ে তুলে হয়েছেন ভাইরাল। সুপারস্টার দীনেশ লাল যাদবের সাথে এই ইন্ডাস্ট্রির অন্যতম লাস‍্যময়ী অভিনেত্রী কাজলের দুর্ধর্ষ রোমান্টিক পারফরম্যান্স দেখে উন্মাদ হয়ে গেলেন নেটিজেনরা।

“পাটনা সে পাকিস্তান” ছবির “ডাবে পাওন আইহা নাজারিয়া বাচাকে” গানের তালে বেশ খোলামেলা ভাবেই দুর্দান্ত রোমান্স করতে দেখা গেছে তাদের। আর এই গান ও তাদের অভিনয় তোলপাড় করেছে ইউপি বিহার সহ গোটা দেশ। আসলে তাদের এই মিষ্টি কেমেস্ট্রি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। গানের তালে দুজনের নাচ সঙ্গে অন্তরঙ্গ মুহুর্তগুলি উপভোগ করেছেন বহু মানুষ।

এগুলো যে কথার কথা নয় তার প্রমান গানটির ভিউজ। ইতিমধ্যে ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে গেছে ভিডিওটি আর এখনো পর্যন্ত ভিউ এর সংখ্যা দাঁড়িয়েছে ১০ মিলিয়নেরও বেশি। বিশ্বাস না হলে, আপনিও দেখে নিতে পারেন এই ভিডিওটি।