×

‘নসিব আপনা আপনা’ ছবির চান্দুকে মনে আছে? এখন পুরো চেহারা বদলে গেছে, চিনতে পারবেন না

বলিউডি রুপোলি পর্দায় প্রতিবছর চোখভরা একরাশ স্বপ্ন নিয়ে অবতীর্ণ হন একাধিক নিউকামার আর তাদের মধ্যে বেশকিছু অভিনেতা-অভিনেত্রীরা অল্প কিছু ছবিতে কাজ করেই দর্শকমহলে বিশেষভাবে জনপ্রিয় হয়ে ওঠেন কিন্তু কেউ কেউ আবার এই লাইমলাইটের দুনিয়া থেকে হারিয়ে যান চিরতরে। তবে বর্তমানে ইন্টারনেটের বদৌলতে বলিউড অনুরাগীদের নখদর্পণে থাকেন তারা। কেননা সামাজিক মাধ্যম আজ অনুরাগী ও তারকাদের মধ্যে বিশেষ সেতুবন্ধন তৈরি করেছে! আজ আমাদের এই প্রতিবেদন বলিউডের এমনই এক হারিয়ে যাওয়া অভিনেত্রীকে নিয়ে।

1986 সালের ঋষি কাপুর অভিনীত “নসিব আপনা আপনা” সিনেমার কথা কার না মনে নেই? যেসকল চলচ্চিত্র অনুরাগীরা পুরনো সিনেমা দেখতে বিশেষভাবে পছন্দ করেন তাদের নখদর্পনে রয়েছে এই সিনেমার রক্তগরম করা সব ডায়লগ ও একাধিক চিত্রনাট্যপূর্ণ দৃশ্য। তবে আজ আমাদের এই প্রতিবেদন এই উক্ত সিনেমারই এক ছোট্ট চরিত্র “চান্দু” রূপে অভিনয় করা এক অভিনেত্রীকে নিয়ে।

আজ থেকে প্রায় বছর 36 আগে চান্দু চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড রীতিমতো কাঁপিয়ে দিয়েছিলেন অভিনেত্রী রাধিকা কুমার শারদ। বিশেষত,গোটা চলচ্চিত্র জুড়ে তার সমস্ত ডায়লগ ডেলিভারি ও অদ্ভুত চুলের স্টাইল মন ছুঁয়েছিল দর্শকদের। তবে পরবর্তীতে বলিউড মেইনস্ট্রিম সিনেমায় খুব একটা অভিনয় করতে দেখা যায়নি তাকে কিন্তু বলে রাখা ভালো দক্ষিনী ইন্ডাস্ট্রির এক অন্যতম প্রথিতযশা অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন তিনি।

'নসিব আপনা আপনা' ছবির চান্দুকে মনে আছে? এখন পুরো চেহারা বদলে গেছে, চিনতে পারবেন না

মাঝে তিন দশক পেরিয়ে যাওয়ায় বর্তমানে 59 বছর বয়সী এই অভিনেত্রীকে ঠিক কেমন দেখতে হয়েছে এব্যাপারে দর্শকদের উৎসক্য প্রবল! জানিয়ে রাখি বর্তমানে রাধিকা কুমার শারদ একইভাবে তার তরুণী কালের লাস্যময়ীতাকে ধরে রাখতে সক্ষম হয়েছেন। বয়স 60 ছুঁই ছুঁই হলেও আজও অভিনেত্রীর জৌলুস ও গ্ল্যামার হার মানিয়ে দেয় নিউ কামারদের। সম্প্রতি সামাজিক মাধ্যমে অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রীর বেশ কিছু ভাইরাল হওয়া ছবি তারই সাক্ষ্য দেয়!