×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

গর্জিয়াস স্কিনটাইট শর্ট ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ, সেক্সি উরুর খাঁজে আগুন জ্বালালেন মৌনি, পাগল অগুন্তক ভক্তরা

বলিপাড়ায় মৌনি রায় মনে একরাশ উষ্ণতার আমেজ! ভ্যাকেশন হোক কিংবা রোমান্টিক ডেটনাইট অথবা ওয়ার্কআউট শেশন-ওয়েস্টার্ন থেকে বিকিনি সবেতেই তার হট মুভস এর আদায় মত্ত সাইবারবাসী। উষ্ণতার পারদ চড়িয়ে কিভাবে সংবাদপত্রের শিরোনামে উঠে আসতে হয় সে ব্যাপারে সিদ্ধহস্ত এই বঙ্গললনা আর সম্প্রতি সেই ধারা মেনেই ল্যাভেন্ডার রঙের মিনিড্রেসে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী!

সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে একগুচ্ছ ফটোশুটের ছবি পোস্ট করেছেন এই বঙ্গতনয়া। যেখানে স্বরভস্কি ক্রিস্টাল দ্বারা সুসজ্জিত ল্যাভেন্ডার রঙের পোশাকে সুসজ্জিত অবস্থায় দেখা গিয়েছে। ডিজাইনার ইরেনা সুপ্রানোর ল্যাভেন্ডার রঙের পোশাকে হট পোজে রীতিমতো আগুন জ্বালিয়েছেন অভিনেত্রী। হাই থাইস্লিটযুক্ত ডিপ নেকড এই পোশাকে যেন এদিন উপচে পড়ছিল অভিনেত্রী ভরা যৌবন।

পোশাকের সাথে ম্যাচিং করে এদিন ল্যাভেন্ডার রঙা আইশ্যাডো,গোলাপি লিপস্টিক,খোলা চুল ও হাই হিলসের সাজে নিজেকে আরো গর্জিয়াস করে তুলেছেন তিনি। অভিনেত্রীর ফ্ল্যাট এবস, টোনড ফিগার থেকে ঠিকরে বেড়ানো গ্লো যেন মুহূর্তেই স্তিমিত করে দিয়েছিল আশেপাশে সমস্ত প্রভাকে। তাই স্বাভাবিকভাবেই ছবিগুলো আপলোড হতেই রীতিমতো দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের আনাচে-কানাচে।

বর্তমানে দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকারের সাথে বিবাহ-উত্তর সময় ভালোই কাটাচ্ছেন অভিনেত্রী। দর্শকদের মতে বিয়ের পর আরোই হট হয়ে গিয়েছেন তিনি। ছোটপর্দার ধারাবাহিকের মাধ্যমে অভিনিয় জগতে পা রাখা “নাগিন” খ্যাত এই অভিনেত্রী ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন বলিউডের প্রথম সারির অভিনেতাদের সাথে। আগামীতে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত “ব্রম্ভাস্ত্র” মুভিতে খুব শীঘ্রই অ্যাপিয়ারেন্স হতে চলেছে মৌনি রায়ের!