বিনোদনভাইরাল ভিডিও

উন্মুক্ত শরীর দেখিয়ে টাকা উপার্জনের লোভ! ব্রা পরে ভিডিও পোস্ট করতেই অশ্লীল ট্রোলের শিকার মনামী

সম্প্রতি এবার বেশ কিছু বোল্ড ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলিংয়ের শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী মনাামী ঘোষ! বয়স তার চল্লিশ ছুঁতে চলেছে অথচ তাকে দেখে তা বোঝার উপায় নেই। কারণ, এতোটাই মেইনটেন করে চলেন তিনি যে তার সৌন্দর্য্য ক্রমাগত বেড়েই চলেছে। সম্প্রতি ৩৮ বছরে পা দিলেন তিনি। তবে জন্মদিন উদযাপন করেছেন থাইল্যান্ডে।

আপাতত সেখানেই রয়েছেন তিনি। সমুদ্রে নেমে কেক কেটে জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর এবার সম্প্রতি পোস্ট করেছেন থাইল্যান্ডে সমুদ্রের বুকে বোটে চেপে সমুদ্র ভ্রমণের কিছু মুহূর্ত। আর সেখানেই তার পোশাকের কারণে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। এদিন তাকে দেখা যায় বোটের একদম কিনারায় বসে ভ্রমণের মজা নিচ্ছেন তিনি।

তার উর্ধাঙ্গে রয়েছে রামধনু রঙের ব্রা এবং নিম্নাঙ্গে রয়েছে কালো রঙের মিনি স্কার্ট। উন্মুক্ত পা উষ্ণতা বাড়িয়ে তুলেছে বহুমাত্রায়। এর আগে অনেকবার বোল্ড লুকে দেখা গিয়েছে তাকে। তবে এই লুক আলাদা করে জায়গা করে নিয়েছে অনুরাগীদের বুকে। তবে কেউ কেউ যেমন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ কেউ আবার কটাক্ষে ভরিয়ে তুলেছেন।

যেমন একজন লিখেছেন, ‘শরীর যত উন্মুক্ত হবে উপার্জন ততই বেশি হবে।’ এছাড়া কারো মতে, ‘এতো দেখানোর কী আছে? সবই ব্র্যান্ডেড ব্রায়ের কামাল তা জনগণ জানেন’। যদিও তার পাশেও দাঁড়িয়েছেন অনেকে। তাদের মতে, ‘কে কী পরবেন সেটা তার নিজস্ব ভাবনা। এই নিয়ে সমাজের চিন্তাভাবনা না করাই ভালো।’ সবমিলিয়ে শিরোনামে উঠে এসেছেন তিনি।