×

যুবক ভক্তদের শরীরে যৌবনের আগুন লাগালেন ঝুমা বৌদি, ব্যাপক ভাইরাল ভিডিও

তাপমাত্রার পারদ কিছুটা নামতেই, হট ছবি পোস্টের মাধ্যমে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী! হ্যাঁ কথা হচ্ছে হইচই সিরিজের দুপুর ঠাকুরপোর ঝুমাবৌদি ওরফে অন্তরা বিশ্বাসকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বউদির উপচে পরা যৌবন দেখতে হামেশাই লেগে থাকে ঠাকুরপোদের ভিড়! বৌদিও নিরাশ করেননা তাদের। উষ্ণ ছবি ও রিল ভিডিও পোস্ট করার মাধ্যমে মন জুগিয়ে চলেন তার প্রিয় ঠাকুরপোদের। আর সেই ধারা বজায় রেখেই এইবার ফের রিল ভিডিও পোস্টের মাধ্যমে রাতের ঘুম কাড়লেন হাজার হাজার ভক্তের!

ভাইরাল হওয়া ভিডিওতে মোনালিসা তথা অন্তরা বিশ্বাসকে জনপ্রিয় হিন্দি গান “phoonk le” গানে খোলা চুলে ছাদের উপর লাল শাড়ি এবং লাল ব্লাউজ পড়ে নিজের মতো করে নাচতে দেখা গেল। অভিনেত্রী এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, “ইন লাভ উইথ দিস সং”। বলাবাহুল্য ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ক্রমহ্রাসমান শীতের তাপমাত্রা যেন এক লাফে কয়েকগুণ বেড়ে গিয়েছে।

অভিনেত্রীর শরীরী উন্মাদনার হাতছানি থেকে বাঁচতে পারেননি কেউ। ডিপ নেক ব্লাউজে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় যেন উপচে পড়ছে অভিনেত্রীর যৌবন। শীতের মরসুমে তাকে দেখে চোখ সরানো হয়েছে দায়। বয়স যে কেবলমাত্র একটি সংখ্যা তা যেন প্রতি ক্ষণে ক্ষণে প্রমাণ করে চলেছেন তিনি। চল্লিশের কোঠায় থাকা অভিনেত্রী যেন আজও অষ্টাদশী যুবতী।

ইতিমধ্যেই অভিনেত্রীর পোস্ট করা এই রিল ভিডিও তিন লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। প্রায় 56 হাজারের বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। অন্যদিকে কমেন্ট বক্সে নেমেছে প্রশংসার ঢল, কেউ লিখেছেন, “মোনা অন ফায়ার” কেউ আবার আগুন এবং হার্টের ইমোজি দিয়ে ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্সে!