×

পদ্মিনী কোলাপুরীকে জোর করে বিয়ে করেন মিঠুন, আজ ৩৩ বছর পর আসল সত্যিটা সামনে আনলেন অভিনেত্রী

৭০-৮০ দশকে বলিউডের জনপ্রিয় জুটি ছিলেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty) ও পদ্মিনী (Padmini Kolhapure)। একের পর এক সুপারহিট সিনেমায় মন জয় করেছিল অগণিত দর্শকদের। “স্বর্গ সে সুন্দর”, “প্যায়ার ঝুকতা নেহি”, “হাম ইন্তেজার করেঙ্গে” র মতো একাধিক সুপার হিট সিনেমায় দুর্দান্ত অভিনয় করতে দেখা গেছে এই জুটিকে। তবে শুধুমাত্র রূপালী পর্দায় নয়,অভিনেত্রী পদ্মিনীর জন্য মিঠুনকে অভিনয় করতে হয়েছিল বাস্তবেও।

সম্প্রতি একটি রিয়েলিটি শো এর মঞ্চে আবার একসাথে হয়েছিল এই জুটি। দীর্ঘ ৩৩ বছর পর এই দুই বন্ধু আবার মেতে উঠলেন আড্ডায়। আর আড্ডা মাঝে উঠে এলো নানা অজানা কথা। আড্ডা দিতে দিতেই অভিনেত্রী জানালেন মিঠুন কিভাবে নিজের বন্ধুত্ব নিভিয়েছিলেন। আর মিঠুনও জানালেন তার কীর্তির কথা।

১৯৮৬ সালে একটি ছবির শুটিং সেটে অভিনেত্রীর জন্য পেটে ব্যথার অভিনয় করতে হয়েছিল মিঠুনকে। যাতে মিঠুনের অসুস্থতা দেখে সকলে তাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন এবং সেই ফাঁকে অভিনেত্রী বেড়িয়ে তার প্রেমিকের সাথে বিবাহ করতে পারেন। যেমন ভাবা তেমন কাজ। সেদিন মিঠুনের অভিনয় কেউ ধরতে পারেননি। আর অভিনেত্রী সেই ফাঁকে প্রযোজক প্রদীপ শর্মা কে বিবাহ করেন। সেদিন অভিনেত্রী না ফেরা পর্যন্ত পেটে ব্যথার অভিনয় চালিয়ে গিয়েছিলেন ডিস্কো ড্যান্সার।

এছাড়াও অভিনেত্রী জানিয়েছিলেন, তার সাথে মিঠুনের সম্পর্কটা ছিল অনেকটা টম এন্ড জেরির মত। মিঠুনকে দেখে সর্বদা অভিনেত্রী শুটিং সেট এক চোখ দেখাতেন। আর তাতে মিঠুন রেগে যেতেন। আর এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া হত। তাদের মধ্যে খুনসুটিভরা সম্পর্ক থাকলেও তাদের মধ্যে বন্ধুত্ব ছিল নিবিড়।