বিনোদনভাইরাল ভিডিও

অবশেষে প্রতীক্ষার অবসান! প্রথমবার ‘Didi No1’-এর মঞ্চ মাতাতে হাজির মিঠাইরানী, রয়েছে আরও বড় চমক

সৌমিতৃষাকে(Soumitrisha) এখনো পর্যন্ত দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দেখতে না পাওয়ায় দর্শকেরা বহুদিন ধরেই কর্তৃপক্ষের কাছে আর্জি জানাচ্ছিলেন

বাংলার বেশকিছু রিয়েলিটি শো’এর মধ্যে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো “দিদি নাম্বার ওয়ান(Didi No1)”। অভিনেত্রী রচনা ব্যানার্জীর(Rachana Banerjee) সঞ্চালনায় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ যেন আনন্দে ভরে ওঠে,আর দর্শকদের প্রতিনিয়ত আকর্ষিত করবার জন্য এই মঞ্চে আগমন ঘটতে থাকে বহু নামিদামি সেলিব্রেটির। তাদের সাথে গল্পে মেতে উঠেন রচনা ব্যানার্জি। গল্পের তালে তালে পেট থেকে বার করে নেন অনেক অজানা কথা। যার ফলে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে পর্দা ফাঁস হয় বহু সেলিব্রিটির যা দর্শকরা বেশ উপভোগ করেন।

তবে এই দিদি নাম্বার ওয়ানের (Didi No1) মঞ্চে এখনও পর্যন্ত অনেক সেলিব্রিটির আগমন ঘটলেও বর্তমান বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের(Mithai) প্রধান চরিত্র মিঠাই রানীকে(Mithai Rani) এখনো পর্যন্ত দেখা যায়নি এই দিদি নাম্বার ওয়ান(Didi No1) এর মঞ্চে। আর মিঠাই রানী তথা সৌমিতৃষাকে(Soumitrisha) এখনো পর্যন্ত দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দেখতে না পাওয়ায় দর্শকেরা বহুদিন ধরেই কর্তৃপক্ষের কাছে আর্জি জানাচ্ছিলেন। আর দর্শকদের কথা ভেবে এবার চ্যানেল কর্তৃপক্ষ দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আনতে চলেছে সৌমিতৃষা(Soumitrisha)কে।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল মিঠাই(Mithai)কে দেখা যাবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। তবে এবার জানা গেল কবে সেই দিন। জানা গেছে,কোজাগরী লক্ষ্মী পূজার দিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চ মেতে উঠবে মোদক বাড়ির সদস্যদের নিয়ে। প্রথম বারের জন্য সেই মঞ্চ আলোকিত হয়ে উঠবে সৌমিতৃষা তথা মিঠাইয়ের আগমনে। আর সেদিনের প্রমো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

চ্যানেল কর্তৃপক্ষ থেকে শেয়ার করা প্রোমো ভিডিওটিতে দেখা যাচ্ছে মিঠাই রানী হাজির হয়েছেন একটি হলুদ রঙের সিল্কের শাড়িতে এবং তার সঙ্গে এসেছেন তার পর্দার ননদ নিপা ও শ্রীতমারাও। তবে এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে থাকছে আরো একটি চমৎকার। সেইদিন দেখতে পাওয়া যাবে মিঠাইয়ের উচ্ছেবাবু কেও। এইদিন সিদ্ধার্থ তথা আদৃত (Adrit) এর গানে মেতে উঠবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ। সবমিলিয়ে দীর্ঘ অপেক্ষার পর এক ঝলমলে সন্ধ্যা উপহার দিতে চলেছে দিদি নাম্বার ওয়ান। তাই জমজমাটি সন্ধ্যাটি উপভোগ করতে চোখ রাখুন দিদি নাম্বার ওয়ান এর পর্দায়।