বিনোদন

Mithai: ‘শুধু মেকআপ ফেসিয়াল নয়, আজকাল হসপিটালে ম্যানিকিওরও করানো হয়!’ কটাক্ষের শিকার ‘মিঠাই’

দীর্ঘ দেড়বছরের বেশি সময় ধরে দর্শক মহলে বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে মিঠাই ধারাবাহিক। বলতে গেলে বাঙালির ড্রইংরুমের নিত্যদিনের পরিচিত মুখ হয়ে ওঠায় ধারাবাহিক প্রেমীদের জীবনের এক অন্যতম সদস্য হয়ে উঠেছে মিঠাইরানী আর সেই কারণেই ধারাবাহিকের প্রতিটি দৃশ্যকে খুঁটিয়ে দেখেন তারা আর তাতেই ঘটলো বিপত্তি! সম্প্রতি মিঠাই ধারাবাহিকে হাসপাতালের দৃশ্যে মিঠাই রানী ম্যানিকিওর করা হাত বাধালো বিপত্তি!

“হাসপাতালে ম্যানিকিওর হচ্ছে নাকি?”-জ্ঞানহীন মিঠাইয়ের আঙ্গুল পরিদর্শনের সূক্ষ্ম দৃশ্যকে কেন্দ্র করে রীতিমত হুলুস্থুলু বাঁধলো সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় এক ফ্যানের করা পোস্টে বেজায় ট্রোল মিঠাই মিঠাইরানী। নিপা-রুদ্রর রিসেপশনের দিন ওমিরগুলিতে হাসপাতালে ভর্তি হয় মিঠাই। যার ফলে ডাক্তারদের আকস্মিক আলোকপাতের কারণে মিঠাই এর শরীর থেকে গুলি বার করা গেলেও জ্ঞান ফেরেনি তার।

অন্যদিকে স্ত্রী এর গান ফেরাতে আকুল সিডি বয় গান গাওয়া থেকে শুরু করে সমস্ত রকম প্রচেষ্টা চালিয়ে শেষ পর্যন্ত শরণাপন্ন হয় মিঠাইয়ের গোপালের এবং তাকে নিরাশ করে না গোপাল বরং তার হেলেপ এ কোনক্রমে বউয়ের প্রাণ বাঁচিয়ে হাসপাতাল থেকে ছাড়িয়ে নিয়ে আসতে সক্ষম হয় সিডি বয়। তবে গোলযোগ বাধে অন্যত্র! হাসপাতালে ভর্তির সময় মিঠাইরানীর হাতে লাল রঙের নেইলপলিশ লাগানো থাকলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মিঠাই ভক্তের পোস্ট করা ছবিতে ছোট ছোট করে নখ কাটা ম্যানিকিওরড জেল পলিসড হাতের ছবি সামনে আসতেই সমালোচকদের প্রশ্ন,”আজকাল হাসপাতালেও ম্যানিকিওর করা হচ্ছে।”

যদিও প্রিয় সিরিয়ালকে তোপের মুখে দেখে মোটেই চুপ থাকেননি মিঠাই ভক্তরা। তাদেরও পাল্টা জবাব হাসপাতালে থাকলে বড় বড় নখ ও নেলপলিশ পড়তে দেওয়া হয় না। আবার অনেকে সৌমত্রিশার ব্যাকআপে লিখেছেন নায়িকার অভিনয় দক্ষতাগুলিকে নোটিস করুন। হালকা টাচআপ,নেলপলিশ ও মেকআপ ছাড়া ক্যামেরায় দৃশ্যগুলিকে প্রস্ফুটিত করা যায় না। বলতো পুরো ঘটনা থেকে পরিশেষে এটাই বলা যায় প্রিয় মিঠাই রানীকে নিয়ে কোনোরকম বেফাস মন্তব্য শুনতে একেবারেই নারাজ মিঠাই ভক্তেরা!

Related Articles