×

Mayna Banerjee: সাদামাটা শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে জলকেলিতে মত্ত ঊর্মির ‘রাগী আন্টি’, ছবি দেখে বেহুঁশ নেটিজেনরা

বাংলা টেলিভিশন জগতের এই অন্যতম সফল নায়িকা খুব অল্প বয়সেই পেয়েছিলেন সাফল্যের শিরোমণি! অসংখ্য ধারাবাহিকে বরাবর পজেটিভ চরিত্রে অভিনয় করে নিজের জায়গাটা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত করে তুলেছেন ময়না ব্যানার্জি। কখনো কাজললতার মা তো কখনো আবার সাত ভাই চম্পা ধারাবাহিকে ছোটরাণীর দাসী। জি বাংলার মেগা ধারাবাহিকগুলিতে একাধিক চরিত্রে অভিনয় করে নিজেকে সমুজ্জ্বল করে তুলেছেন তিনি।

এই মুহূর্তে দাঁড়িয়ে এই টেলি-নায়িকা পরপর তিনটি ধারাবাহিকে অভিনয় করে চলেছেন। যার মধ্যে “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকে সাত্যকির মায়ের ভূমিকায় একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন তিনি। এছাড়াও “পিলু” ও “খেলনাবাড়ি” ধারাবাহিকেও তার অভিনয় এর চরিত্রগুলি বিশেষ ভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন নায়িকা।

তবে এইবার ধারাবাহিকের সাদা-মাটা সুতি শাড়ির বেশ ছেড়ে একেবারে ওয়েস্টার্ন স্যুইমস্যুটের পোশাকে ধরা দিয়ে সকলকে চোখ ধাঁধিয়ে দিলেন ময়না। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একগুচ্ছ ভ্যাকেশনের ছবি পোস্ট করে বাস্তবে অনুরাগীদের অবাক করে দিলেন তিনি। কখনও ব্লু ফ্লোরাল স্যুইমস্যুটে সুইমিং পুল এর ধারে বসে পোজ দিলেন আবার কখনো পিচ কালারের ফ্রক পরে নদীর ধারের ঠান্ডা বাতাস করলেন উপভোগ।

বাস্তবে নায়িকা যে কতটা সুন্দরী তা সামাজিক মাধ্যমে ময়না ব্যানার্জির পোস্ট করা ছবিগুলো ভাইরাল হওয়ার পর থেকে উপলব্ধি করেছেন জনগণ। শুধুমাত্র সাদামাটা পোশাকেই নয় পাশাপাশি পাশ্চাত্য পোশাকে অনন্যা উর্মির শাশুড়ি। পর্দায় সুতীর শাড়ীতেই খুশি হলেও বাস্তব জীবনে ভিন্ন ভিন্ন পোশাক পরতেই পছন্দ করেন ময়না ব্যানার্জি!