×

৪৮ বছর বয়সেও ঝড় তুললেন মালাইকা আরোরা, হটনেসে হুঁশ উড়েছে পুরুষ ভক্তদের

মেনস্ট্রিম নায়িকাদের মধ্যে পড়েন না মালাইকা আরোরা কিন্তু বছরের পর বছর নিজের হটনেস আর আইটেম ডান্সের মধ‍্যেই লাইম লাইটে থেকেছেন তিনি। টোনড বডি, গ্ল‍্যামার, ব‍্যক্তিত্ব, নাচ সব নিয়েই সংবাদ শিরোনামে সর্বদা বিরাজমান মালাইকা। ৪৮ এর কোঠায় ইতিমধ্যে পা রেখে ফেলেছেন তিনি তবে এখনো পর্যন্ত তার হটনেসের দাপটে ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

ক্যাজুয়াল লুক হোক বা ফ‍্যাশন ফটোশ‍্যুট তার ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি ফের নিজের সেক্সি লুকে বডিপাড়ার টিনেজ হিরোইনদের টেক্কা দিয়ে লাইমলাইট কাড়লেন তিনি। সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তার ফ্যাশন সেন্সের জন্য।

সাধারণত মালাইকাকে ক্যাজুয়াল লুকেই ধরা দিতে দেখা যায়। তবে এইবার পার্টিলুকে বাজিমাত করলেন তিনি। তিনি যে কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন তাতে তার দেখা মিলেছে এক হাই থাই স্লিট ওয়ানপিসে, যার ডিপ নেকলাইন থেকে স্পষ্ট ছিল বক্ষবিভাজিকা। সঙ্গে স্মোকি আই মেকআপ, ন‍্যুড লিপস্টিক অভিনেত্রীর সৌন্দর্যের অন্য মাত্রা এনে দিয়েছে। ফিটনেস ফ্রিক মালাইকা অরোরার শরীর ভাজের ফাঁদে মন হারিয়েছে লাখো লাখো পুরুষ।

নিজের অফিসিয়াল পেজ থেকে ছবিগুলি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী যা ইতিমধ্যে ঝড়ের গতিতে শেয়ার হয়ে চলেছে। কেউ অভিনেত্রী সৌন্দর্যে বিভোর হয়ে গেছেন কেউ আবার চোখ কপালে তুলেছেন। 48 বছর বয়সেও তার বোল্ডনেস দেখে অনেকেরই দাবি লাস‍্যময়ীতার নিরিখে মালাইকা টেক্কা দিতে পারে বড়ো বড়ো বলি অভিনেত্রীকেও।