×

VIDEO: কাজল রাঘবানীর হট মুভে এমন অবস্থা খেসারী লালের, দেখে পাগল পুরুষ ভক্তরা

ঝাঁ চকচকে মিউজিক ভিডিও এবং দুর্দান্ত মুভি প্লটের দিক থেকে ভোজপুরি ইন্ডাস্ট্রি বর্তমানে টেক্কা দিচ্ছে বলিউডকে। বিশেষতবাঙালি তরুণ প্রজন্মের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি অত্যন্ত জনপ্রিয়। বাঙালির পুজোর ভাসান থেকে শুরু করে পিকনিক- ভোজপুরি মিউজিক ব্যতীত অসম্পূর্ণ। সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির অভিনেতা অভিনেত্রীর এক অন্যতম ভাইরাল ভিডিও এই মুহূর্তে উষ্ণতা ছড়াচ্ছে সারা নেটমাধ্যম জুড়ে।

সম্প্রতি বিখ্যাত ভোজপুরি সিনেমা জাওয়ানি কা জলবা”র জনপ্রিয় গান “জাওয়ানিয়া এ বাঘি ভাইল বা”এর তালে এক পোড় বাড়িতে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী কাজল রাঘবানির সাথে গদগদ রোম্যান্সে আবদ্ধ হয়েছেন কেশরী লাল যাদব। ভিডিওটিতে দুই প্রথম সারির অভিনেতার ঘনিষ্ঠ প্রেমের দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকেরা। তাই নেটদুনিয়ায় ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় হয়নি।

ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী কাজল রাঘবানি অত্যন্ত সুন্দরী এবং তার হট ফিগারের জন্য বিশেষভাবে প্রশংসিত। এছাড়া কেশরী লাল যাদবের বিপরীতে যখন তাকে রুপোলি পর্দায় কাস্ট করা হয় তখন সেই মিউজিক ভিডিও বা সিনেমা হিট না হয়ে যায় না। ভাইরাল এই মিউজিক ভিডিওতে কখনো সাদা সালোয়ার কামিজ কিংবা ওয়েস্টার্ন শর্ট ড্রেস অথবা নীল চুড়িদারের লুকে ধরা দিয়েছেন কাজল। অভিনেত্রীর সাথে টুইনিং করে এদিন অভিনেতাকেউ পোশাক পরিধান করতে দেখা গিয়েছে।

মাস দশেক আগে “কেশরী মুভি অ্যান্ড মিউজিক” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটি ইতিমধ্যেই 26 লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। আজাদ সিং ও পেয়ারে লাল যাদব এর লেখা এই গানটিকে গেয়েছেন খোদ খুশবু জৈন এবং কেশরী লাল যাদব। সুরকার মধুকর আনন্দের সুরে সম্মোহিত এই গানটির মাধ্যমে ফের সোশ্যাল মিডিয়ার চর্চায় হয়ে উঠে এসেছেন কেশরী-কাজল জুটি!

Related Articles