×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

দিশা নয়, নতুন প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন টাইগার শ্রফ, তার সঙ্গে এসব করছিলেন অভিনেতা

বলিউড ইন্ডাস্ট্রিতে খুব অল্প সময়ের মধ্যেই যে সকল অভিনেত্রীরা নিজেদের পসার জমাতে সমর্থ হয়েছেন তাদের মধ্যে দিশা পাটানি হলেন অন্যতম! দুর্দান্ত সেক্সি ফিগার এবং অভিনয়ের কারণে সর্বজনবিদিত এই অভিনেত্রী দীর্ঘ সময়ব্যাপী সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের সাথে। তবে তাদের ফুলের বাগানের মতো সাজানো প্রেম টেকেনি বেশিদিন। বর্তমানে একে অপরের থেকে জীবনে চলার রাস্তা আলাদা করে নিয়েছেন তারা।

বর্তমানে অভিনেত্রী দিশা পাটানি সিঙ্গেল লাইফ যাপন করলেও জানা যাচ্ছে টাইগার শ্রফ জড়িয়েছেন একাধিক সম্পর্কে। জানা যাচ্ছে, বর্তমানে বলিউডের একজন অন্যতম অভিনেত্রীর সাথে সম্পর্কে রয়েছেন তিনি। এমনকি মুম্বাইয়ের রাস্তায় একে অপরের সাথে বহুবার ধরা দিয়েছেন তারা। ভাবছেন কে সেই মহিলা? আসুন জেনে নেওয়া যাক।

পিতার ক্ষমতার জেরে নয় বরং নিজের দেহসৌষ্ঠব এবং কর্মদক্ষতার কারণেই খুব কম সময়ে বলিউডে নিজের নাম করতে সক্ষম হয়েছেন টাইগার। বিশেষত অসাধারণ নাচ এবং এরোবিক স্টাইল এর জন্য বিশেষ পরিচিত এই অভিনেতা। হৃতিক রোশনের বিপরীতে War মুভিতে তার চরিত্রকে বিশেষভাবে সম্মানিত করা হয়েছিল। “স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু” দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও আজকে বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি।

তবে সম্প্রতি যে স্বপ্নসুন্দরীর সাথে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা তিনি আর কেউ নন দিশার মতোই একজন সুন্দরী আকাঙ্ক্ষা। নিজেরে গোপন সম্পর্ককে লাইমলাইটে খুব একটা তুলে ধরতে না চাইলেও ইতিমধ্যে জানা গিয়েছে আকাঙ্ক্ষা হল টাইগারের একজন ডান্স পার্টনার এবং তারা সারাজীবন একে অপরের জীবনে একজন গুরুত্বপূর্ণ মানুষ হিসাবেই অবস্থান করেছেন। তবে বর্তমানে তাদের সম্পর্কের গুঞ্জন বাইরে আসতেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত হয়ে উঠেছেন দুজনে!