×

নুসরত-সৌরসেনীর পর, ফের টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর প্রেমে মজলেন নিখিল জৈন? দেখুন তো চিনতে পারেন কিনা

নুসরতের পর শোনা গিয়েছিল সৌরসেনীর প্রেমে পড়েছেন নিখিল জৈন

গত বছরে সংবাদে শিরোনামে পুরোটাই জুড়ে ছিল নুসরাত জাহান আর নিখিল জৈন। তাদের বিয়ে বৈধ না অবৈধ এই নিয়ে প্রশ্নের বাঁধ ভেঙেছিল। তার বিয়ে, বিবাহ বিচ্ছেদ, নতুন সম্পর্ক, সন্তান সব নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। যদিও বর্তমানে এসব অতীত। দীর্ঘ টানাপোড়নের পর আলাদা হয়েছেন তারা। এদিকে নুসরাততো যশের সাথে নিজের জীবন গুছিয়ে নিয়েছেন। তবে কি খবর নিখিল জৈনের!

নুসরত আর যশের রোমান্টিক মুহুর্তযাপনের ছবি প্রায় ভাইরাল হয়। কিন্তু খবর কি নুসরাতের প্রাক্তন নিখিল জৈনের? নুসরাতের পর শোনা গিয়েছিল সৌরসেনীর প্রেমে পড়েছেন তিনি। কিন্তু সেই সম্পর্ক এখন অতীত বর্তমানে গুঞ্জন চলছে যে এক অন্য টলি নায়িকার প্রেমে পড়েছেন নিখিল।

বর্তমানে টলিউডের অন্দরে এ খবর হাওয়ায় ভাসছে যে ঊষসীর প্রেমে পড়েছেন নিখিল। যদিও এই গুঞ্জনের বিষয়ে ঊষসী জানিয়েছিলেন যে নিখিলের সাথে তার বিশেষ পরিচয় নেই। শুধু একসাথে জিম করেন তারা কিন্তু সম্প্রতি নিখিলের বিপনীর মুখ হিসেবে ঊষসীকে দেখা যেতেই ফের এই গুঞ্জন ঘনীভূত হয়েছে।

সোমবার নিখিলের ব্র্যান্ড রঙ্গোলির নতুন কালেকশন আদরিনী লঞ্চ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী। এই দিনের বিভিন্ন ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় এদিনের একটি ভিডিও শেয়ার করেছেন খোদ উষসীও। যেখানে তাকে দেখা গেল কমলা সিল্ক শাড়ীতে। শাড়ির সাথে মানানসই দক্ষিণী ভারতীয় গহনা ও খোপায় বংলুকেই দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। এক ফ্রেমে হাসিমুখে বন্দী হলেন নিখিল ও ঊষসী। আর সেইসব ছবির সূত্র ধরেই ফের গুঞ্জনে ঘি ঢাললেন তারা‌।

প্রসঙ্গত কিছুদিন আগে একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন অভিনেত্রী তখনও শোনা গিয়েছিল যে সেখানে অভিনেত্রীর সাথে ছিলেন নিখিলও। যদিও অভিনেত্রীর দাবি আন্দামানে তিনি কাজের সূত্রে গিয়েছিলেন।

Related Articles