×

অমিতাভ বচ্চনের পাশে বসে থাকা এই ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? বর্তমানে রাজ করছে বলিউডের রাজত্ব, দেখুন ছবি

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের ফ্যান ফলোয়ার্স ছড়িয়ে রয়েছে দেশ থেকে বিদেশে আর এই সকল অনুরাগীরা প্রিয় তারকাদের খুঁটিনাটি জানতে সর্বদাই উৎসুক। ফলতঃ সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই হামেশাই ভাইরাল হতে দেখা যায় নানান তারকা’র শৈশবকালীন ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনই এক ছবির সূত্র ধরে চর্চায় উঠে এলেন এক ক্ষুদে মেয়ে যিনি পরবর্তী সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ব্ল্যাক এন্ড ওয়াইট ছবিতে স্যুট-টাই পরিহিতা বিগ-বির পাশে এক ফুটফুটে কন্যাকে বসে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। সম্ভবত কোন এক অনুষ্ঠানে বিগবির সাথে উপস্থিত ছিলেন এই মেয়ে। তবে আপনি কি জানেন সেই ছোট্ট মেয়ের পরিচয়?আজ্ঞে,তিনি আর কেউ নন “পাত্থার কা ফুল” নামক মুভির মাধ্যমে বলিউডে সাল্লু মিয়াঁর বিপরীতে আত্মপ্রকাশকারী অভিনেত্রী রবীনা ট্যান্ডন।

বলিউডের অন্যতম সুন্দরী এই অভিনেত্রী পরবর্তীতে একের পর এক হিট ফিল্ম উপহার দিয়ে 90 দশকের একজন অন্যতম জনপ্রিয় নায়িকা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছিলেন। “মোহরা” মুভিতে অক্ষয় কুমারের বিপরীতে “টিপটিপ বরষা পানি” গানে তার লাস্যময়িতা আজও তিন দশক পেরিয়ে গেলেও একইভাবে দর্শকদের চোখে বিরাজমান। 1994 সালে মুক্তিপ্রাপ্ত এই হিন্দি ফিল্মে মাধ্যমে “রবিনা ফেভার” ছেয়ে গিয়েছিল সারা বলিউডে।

এছাড়া ভাইরাল এই ছবির মত “বাড়ে মিয়া ছোটে মিয়া” মুভিতে বিগ-বির সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। বছর 47 এর জনপ্রিয় এই নায়িকা আজও তার গ্ল্যামারের দিক থেকে মাত্র 21 বছর বয়সী বলিউডের নিউকামারদের মাত দেন। শেষবারের মতো “কেজিএফ চ্যাপটার 2” ফিল্মে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে ভাইরাল হওয়া ছবির ছোট্ট এই মেয়ের যে আগামী দিনেও আরো অনেক হিট সিনেমা উপহার দেওয়া বাকি সেই কথা জানতে বাকি নেই কারোও!