×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Hiya Dey: হট পোশাক ছেড়ে শাড়ি ব্লাউজ পরে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ ‘পটলকুমার’ হিয়ার, ভিডিও ভাইরাল

বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক পটল কুমার গালওয়ালা সেই সময়কালে যেইভাবে জনপ্রিয়তা পেয়েছিল তা একটুও ক্ষুন্ন হয়নি আজ পর্যন্ত। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্র পটল ওরফে “হিয়া দে”র অভিনয় ছিল যথেষ্ট প্রশংসনীয়। সেই ছোট্ট পটল আজ বড়ো হয়েছে। সোশ্যাল মিডিয়া বেশ অ্যাক্টিভ হিয়া। সে মাঝেমধ্যেই নানা ভিডিও ও ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল ভিডিও পোস্ট করেছে হিয়া। যেখানে তাকে “Bari Mushkil” গানে নাচ করতে দেখা গেছে। ভিডিওটির ক্যাপশনে লিখেছে “ইগনোর দা ব্যাকগ্রাউন্ড”। একটি কালো রংয়ের প্রিন্টেড শাড়ি, সাথে স্লিভলেস গোল্ডেন ব্লাউজ ও খোলা চুলে যেন একদম হয়ে উঠেছে লাস্যময়ী যুবতী। সেই ছোট্ট মেয়েটি আজ যেন সম্পূর্ণ যুবতীতে পরিণত হয়েছে।

যদিও সোশ্যাল মিডিয়ায় তার নানা রকম পোশাক এবং ছবি নিয়ে অনেক কটাক্ষ শুনতে হয় তাকে। নেটিজেনরা মাঝেমধ্যেই তার পোশাক, নাচ ও ভিডিওর দিকে আঙ্গুল তোলেন। কিন্তু এইসবে তেমন একটা পাত্তা দেয়না অভিনেত্রী। আর তাই নিজের ইচ্ছায় ও খুশিতে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। যদিও এই ভিডিওটিতে অনেক প্রশংসা পেয়েছে সে। অনেকে প্রশংসা করে কমেন্ট করেছে “শাড়িতেই নারী”।

“পটল কুমার গান ওয়ালা”র পর সে আরও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছে। জি বাংলার “আলোছায়া” ধারাবাহিকে তাকে “আলো”র চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এমনকি স্টার জলসার “ফেলনা” ধারাবাহিকেও তাকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে। কিন্তু যেরকম জনপ্রিয়তা পেয়েছিল “পটলকুমার গানওয়ালা” এখন পর্যন্ত তার অন্য কোনো কাজ সেটিকে ছাপিয়ে যেতে পারিনি। তখন থেকে আজ পর্যন্ত মানুষ তাকে ভালোবাসায় ভরিয়ে রেখেছেন।