বিনোদনভাইরাল ভিডিও

VIDEO: শর্ট ড্রেসে লজ্জার সীমা ছাড়ালেন সাল্লু ভাইয়ের বৌদি জর্জিয়া, ইন্টারনেটে ভাইরাল হল এমন ভিডিও

সম্প্রতি আরো একবার কিছু ছবি ও ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে উঠে এলেন আরবাজ খানের(Arbaaz Khan) প্রেমিকা জর্জিয়া আদ্রিয়ানি(Georgia Adriani)। বলিউডের তারকা পরিবারের মধ্যে অন্যতম হলো সলমন খানের(Salman Khan) পরিবার। এই অভিনেতা ছাড়াও তার দুই ভাই আরবাজ খান এবং সোহেল খান(Sohail Khan) সমান পরিচিত বলিউডমহলে।

বেশ কিছু সময় ধরে আরবাজ খান চর্চায় রয়েছেন। আসলে মালাইকা অরোরার(Malaika Arora) সাথে বিবাহবিচ্ছেদের পর থেকেই চর্চা উঠে এসেছেন তিনি। এরপর তার জীবনে আসেন জর্জিয়া। বিভিন্ন সময় তাদের একসাথে দেখা যায়। কখনো কোনো পার্টিতে আবার কখনো ঘুরতে গিয়ে একসঙ্গে ধরা দেন তারা। সেসব ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে জর্জিয়া একজন মডেল এবং সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ। বিভিন্ন সময় বিভিন্ন ছবি ও ভিডিও তিনি ভাগ করে নেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি এবার তার বেশ কিছু ছবি ও ভিডিও উঠে এসেছে। যেখানে দেখা যাচ্ছে একটি স্কিন কালারের মিনি স্কার্ট পরে মুম্বাইয়ের রাস্তায় কুকুরের সাথে হাঁটছেন তিনি।

আসলে তার পোষ্যটিকে রাস্তায় ঘোরানোর জন্য বেরিয়েছিলেন তিনি। সেখানে পাপারাজ্জিদের ক্যামেরায় ক্যামেরাবন্দী হন জর্জিয়া। পাপারাজ্জিদেরকে দেখে হাসিমুখে বেশ কয়েকটি পোজও দিয়েছেন তিনি। উল্লেখযোগ্য, মালাইকার সাথে বিচ্ছেদ প্রসঙ্গে আরবাজ জানিয়েছিলেন তারা দু’জন আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন। আর বর্তমানে দু’জনই নিজেদের জীবনে সুখী।

Related Articles