বিনোদন

Alia Bhatt: আলিয়া থেকে নেহা, বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছেন বলিউডের একাধিক নায়িকা, দেখুন তালিকা

বলিউডের এমন অনেক অভিনেত্রীরাই রয়েছেন যারা বিয়ের আগে সন্তানের জন্ম দিয়েছেন। আসলে বলিউড মানেই মনে করা হয় স্বপ্নের দুনিয়া। তবে এর পেছনে এমন অনেক কাহিনী রয়েছে যা অবাক করে দেয় সকলকে। আজ আমরা সেরকমই কিছু অভিনেত্রীর সম্পর্কে জানবো যারা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন।

১. এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রনবীর কাপুর (Ranbir Kapoor)। তবে শোনা গিয়েছিল বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। এরপর সন্তান আসার খবর জানান আলিয়া। এই রবিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

২. কমল হাসান (Kamal Hasan) ও সারিকা (Sarika) এই দু’জনের প্রেমকাহিনী কারোরই অজানা নয়। বিয়ের আগেই প্রথম সন্তান শ্রুতির জন্ম দিয়েছিলেন সারিকা। এর দু’বছর পর বিয়ে করেন তারা।

৩. বিয়ে ছাড়াই সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)৷ ওয়েস্ট ইন্ডিজের এক ক্রিকেটারের সাথে সম্পর্কে ছিলেন তিনি। তাদেরই সন্তান হলেন মাসাবা।

৪. কঙ্কনা সেন শর্মা (Konkona Sen Sharma) এবং রণবীর শোরে (Ranvir Shorey) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১০ সালের সেপ্টেম্বর মাসে। এরপর ২০১১ সালের মার্চ মাসেই ছেলের জন্ম দেন অভিনেত্রী। যার দ্বারা এটাই স্পষ্ট যে বিয়ের আগেই সন্তানসম্ভবা ছিলেন তিনি।

৫. ২০১৮ সালে অঙ্গদ বেদীর (Angad Bedi) সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। শোনা যায় বিয়ের সময় তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি।

৬. ২০২১ সালে দিয়া মির্জা (Dia Mirza) বিবাহবন্ধনে আবদ্ধ হন বৈভব রেখীর (Vaibhav Rekhi) সাথে। এক মাসের মধ্যেই তিনি জানান মা হতে চলেছেন তিনি।

Related Articles