বিনোদন

মেয়ের বয়সী পূজার প্রেমে মশগুল সালমান! ভাইজানের হাটে হাঁড়ি ভাঙলেন ঘনিষ্ঠ বন্ধুরা

বলিউডের প্রেম-গুঞ্জন অন্যতম চর্চার অঙ্গ। প্রতিনিয়তই শোনা যায় বিভিন্ন সেলিব্রিটির প্রেম গুঞ্জনের কথা। তবে এই প্রেম-গুঞ্জন এর চর্চায় অন্যতম নাম হল সালমান খান। যিনি বর্তমানে মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর। ৫৬ বছর বয়সী সালমান খান এখনো বিয়ের পিঁড়িতে না বসলেও তার একাধিক প্রেম সম্পর্কের গুঞ্জন বলিউডের গসিপের হট টপিক। মাঝেমধ্যেই তার সাথে শোনা যায় বিভিন্ন অভিনেত্রীর নাম।

তবে এবার অভিনেতার সঙ্গে এমন এক অভিনেত্রীর নাম জানিয়েছেন যিনি ভাইজানের মেয়ের বয়সী। শোনা যাচ্ছে, সালমান খানের সঙ্গে দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের প্রেম সম্পর্কের কথা। শোনা যাচ্ছে মাত্র ৩২ বছর বয়সী এই অভিনেত্রী প্রেম করেছেন ৫৬ বছর বয়সী ভাইজানের সঙ্গে। ২৪ বছর বয়সের ব্যবধানে তাদের এই প্রেম গুঞ্জন বেশ চর্চিত হচ্ছে নেটপাড়ায়।

এই চর্চার সূত্রপাত একটি টুইটকে ঘিরে। টুইট থেকেই জানা গিয়েছিল সালমান খান মেয়ের বয়সী পূজার প্রেমে পড়েছেন। আর তাদের এই প্রেমালাপ শুরু হয়েছে তাদের আগত সিনেমা “কিসি কি ভাই কিসি কি জান” শুটিংয়ের সেট থেকে। এছাড়াও শোনা যাচ্ছে তারা একসাথে সময়ও কাটাচ্ছেন।

তবে এই খবরের সত্যতা কতটা তা এখনো পর্যন্ত জানা যায়নি। সূত্রের খবর অনুযায়ী, এই গুঞ্জন ছবির প্রচারের জন্য করা হচ্ছে। এমন কিছুই হয়নি, এটি ভুয়ো খবর। তবে এই ব্যাপারে একটি কথাও বলতে শোনা যায়নি সালমান বা পূজাকে। সব মিলিয়ে সকলেই রয়েছেন ধোঁয়াশার মধ্যে। তাই সালমান খানের বিশাল প্রেমিকার লিস্টে পূজার নাম যোগ হয়েছে কিনা তা এখনো অজানা।