বিনোদনভাইরাল ভিডিও

পেকে গেল ‘কাঁচা বাদাম’, একরাশ সুন্দরী যুবতীদের মাঝে উদ্দাম নাচ ভুবন বাদ্যকরের (VIDEO)

কাঁচা বাদাম দাদা কাঁচা বাদাম.. এইতো কয়েক মাস আগের কথা সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছিল ভুবন বাদ‍্যকরের গাওয়া এই গানের তালে। রিলস থেকে ইন্সটা সবেই তখন রাজত্ব কেবল এই গানের। বাদামবিক্রেতা থেকে সেলিব্রেটি হয়ে ওঠা ভুবন বাবুকে নিয়ে ক্রেজ কিছু কম ছিল না। তার গান যতটা জনপ্রিয় হয়ে উঠেছিল ততটাই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। একাধিক মঞ্চ থেকে ডাক পেয়েছেন এই ভুবনবাবু।

কিন্তু পরিবর্তনের এই জোয়ারে তার গানের ট্রেন্ড প্রায় পুরনো। একটা সময় যিনি শিরোনাম দখল করে থাকতেন বর্তমানে তার খোঁজ প্রায় পাওয়া যায় না বললেই চলে। তবে হঠাৎ করেই ফের খবর মিলল তার। সাম্প্রতিক খবরে ভেসে ভাইরাল হলেন ভুবন বাদ‍্যকর। কিন্তু কেন!

আসলে লাইমলাইটে না থাকলেও এই মুহূর্তে নিজের ইউটিউব চ্যানেলে লক্ষাধিক ফলোয়ার্স গড়ে নিয়েছেন তিনি। এমনকি যাত্রাপালাতেও হাতেখড়ি ঘটেছে তার। আর সম্প্রতি কাঁচা বাদামের পর এবার “পাকা বাদাম” গেয়ে ভাইরাল তিনি‌। নতুন মিউজিক ভিডিওর কারণেই এই মুহূর্তে চর্চার ভুবনবাবু।

আসলে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কেবল তাকে একা নয় বরং দেখা দিয়েছে আরো কিছু যুবতী সাথে। ওই মিউজিক ভিডিওতে কয়েকজনর সাহসী পোশাক পরা যুবতীর সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন। ভোল বদল হয়েছে তার নিজেরও।

চোখে সানগ্লাস, শার্ট প‍্যান্ট স্টাইলিশ হয়ে উঠেছেন সঙ্গে হাবেভাবেও এসেছে পরিবর্তন। তাই ভিডিওটি সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকে আবার যদিও তাকে নিয়ে সমালোচনাও করেছেন। তবে এই ভিডিওর মাধ্যমেই নতুন ভাবে লাইমলাইট কেড়ে নিতে সক্ষম হয়েছেন ভুবনবাবু।