বিনোদন

সৌন্দর্য্যের নিরিখে একাধিক অভিনেত্রীদের টেক্কা দেবে বিখ্যাত ভিলেন গুলশান গ্রোভারের স্ত্রী, রইল তাঁর সুন্দর ছবি

বিনোদন জগতের সেলিব্রিটিদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ার অন্যতম অঙ্গ। আর এই বিনোদনের চর্চায় শীর্ষে রয়েছে বিটাউন। নেটিজেনদের কাছে বালিপাড়ার সেলিব্রিটিদের নিয়ে মুখরোচক চর্চা অন্যতম বিনোদনের বিষয়। তবে এই সেলিব্রিটিদের মধ্যে যে কেবল নায়ক নায়িকাদেরই নাম থাকে তা কিন্তু নয়, মাঝেমধ্যে উঠে আসে ভিলেনের নামও। সম্প্রতি তেমনি বলিউডের এক ভিলেনের ব্যক্তিগত জীবনকে ঘিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হলো চর্চা।

সিনেমায় নায়কের চরিত্র যতটা গুরুত্বপূর্ণ ঠিক ততটাই ভিলেনের। বহু সিনেমায় নানা নেগেটিভ চরিত্র আমাদের মনে দাগ কেটে যায়। আর তাই বলিউড ফ্লিম ইন্ডাস্ট্রির দিকে তাকালেই উঠে আসবে নানা জনপ্রিয় খলনায়কের নাম। আর এই জনপ্রিয় খলনায়ক দের মধ্যে অন্যতম একজন হলেন গুলশান গ্রোভার (Gulshan Grover)। খলনায়ক হলেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত বিটাউনে। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তার নাম। সম্প্রতি তিনি আবার পড়েছেন সোশ্যাল মিডিয়ার চর্চার মুখে।

তবে এবার চর্চার কারণ হয়েছেন তার স্ত্রীর কারণে। এই অভিনেতার স্ত্রী সৌন্দর্যের দিক থেকে এতটাই এগিয়ে যে তিনি পেছনে ফেলে দিতে পারেন বহু অভিনেত্রীকে এমনটাই মনে করেন অনেকে। আর এই সৌন্দর্যের কারণেই তিনি উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে। অভিনেতার স্ত্রীর নাম কাশিশ(Kashish)। তবে কাশিশ অভিনেতার দ্বিতীয় স্ত্রী।

অভিনেতার প্রথম স্ত্রী হলেন ফিলোমিনা (Filomina)। ১৯৯৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু বিয়ের ৩ বছর পরই তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। আর তারপর ২০০১ সালে তিনি বিয়ে করেন কাশিশ (Kashish)কে। তবে এই বিয়েও অভিনেতার দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের প্রায় ১০ মাস পরই বিবাহবিচ্ছেদ ঘটে। তবে তার এই প্রাক্তন স্ত্রী এতটাই সুন্দর যে মনে করা হয় তিনি মালাইকা আরোরা (Malaika Arora) কেও সৌন্দর্যের নিরিখে ছাপিয়ে যেতে পারেন। সব মিলিয়ে এই অভিনেতার ব্যক্তিগত জীবন এখন বেশ চর্চার মধ্যেই রয়েছে নেটপাড়ায়।

Related Articles