×

কৃষ্ণভক্তিতে বিলীন হয়ে অসাধারন নাচলেন বজরঙ্গি ভাইজানের মুন্নি, শেয়ার হতেই ব্যাপক ভাইরাল ভিডিও

“আট থেকে আশি সোশ্যাল মিডিয়া ভালোবাসি”- বর্তমান সময়ের প্রেক্ষাপটে দাঁড়িয়ে এটাই সর্বাঙ্গীণ সমাজের মূলমন্ত্র হয়ে দাঁড়িয়েছে। সেই কারণে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াকে নিত্যদিনের সঙ্গী করে নিয়েছেন। বিশেষত অনুরাগীদের সাথে ইন্টারঅ্যাকশন বজায় রাখতে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন সেলিব্রিটিরা। তাই সামাজিক মাধ্যমে প্রবেশ করলেই নিত্যদিন নানান সেলিব্রিটির ছবি ও ভিডিও ভাইরাল হতে থাকে।

সেই সূত্র ধরেই জন্মাষ্টমীর আবহে ভাইরাল হলো “বাজরাঙ্গি ভাইজান” খ্যাত মুন্নির ইনস্টাগ্রাম ডান্স রিল। 2015 সালে ভারত-পাকিস্তান প্লটের উপর আবর্তিত এই ফিল্মটি বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছিল দুইদেশে। সালমান খানের পাশাপাশি ছোট্ট হারশালি মালহোত্রার “মুন্নি” চরিত্রে অভিনয় মন ছুঁয়েছিল দর্শকদের। তবে আপনি কি জানেন সেই ছোট্ট মুন্নি আর ছোট্টটি নেই?

তিনি হয়ে উঠেছেন একজন পূর্ণাঙ্গ যুবতী! সামাজিক মাধ্যমে হামেশাই ভাইরাল হতে থাকে তার একাধিক ছবি ও রিলস ভিডিও। সেই সূত্র ধরেই জন্মাষ্টমীর দিন “শ্রীকৃষ্ণ গোবিন্দ হরে মুরারি” গানে গোলাপি রঙের স্যুট পরিহিতা হরশালী তার নাচের দক্ষতা প্রকাশ করার মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন ভগবান শ্রীকৃষ্ণকে। ভিডিওর ক্যাপশনে এদিন অভিনেত্রী লিখেছেন “শ্রীকৃষ্ণ গোবিন্দ হরে মুরারি, হে নাথ, নারায়ণ বাসুদেবহ। সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা।”

বলাবাহুল্য, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই প্রায় 40 হাজারের বেশি ভিউজ এসেছে। অগুনতি মানুষ ছোট্ট হরশালির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। কমেন্ট বক্সে এক জনৈক নেটিজেন লিখেছেন, “এটি খুব সুন্দর ভিডিও লিটিল চ্যাম্প। আপনি অনেক দূর এগিয়ে যান।” আবার কেউ লিখেছেন, “খুব সুন্দর মুন্নি!”