×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Rashmika Mandana: ‘শ্রীভল্লি’ রশ্মিকা ভক্তদের জন্য দুঃসংবাদ, বড়সড় পরিবর্তন ‘পুষ্পা ২’তে

বর্তমানে ভারতীয় বিনোদন ইন্ডাস্ট্রিতে চলছে দক্ষিণী ছবির রমরমা! সারা দেশজুড়ে অগণিত ভক্তরা দক্ষিণী অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হামেশাই মাতামাতিতে ব্যস্ত। বিগত বছরের শেষের দিকে “পুষ্পা:দ্য রাইজ” মুভির রিলিজ আলোড়ন সৃষ্টি করেছিল বিনোদন জগৎ এ। মেল লিড আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দানাও ছিলেন চর্চাতে। তবে এইবার “শ্রীভল্লি” অনুরাগীদের জন্য কিছুটা খারাপ খবরই শোনালেন ছবির পরিচালক!

“পুষ্পা:দ্য রাইজ” মুভির জনপ্রিয়তার কথা মাথায় রেখে খুব শীঘ্রই পরিচালক সুকুমার প্রেক্ষাগৃহে আনতে চলেছেন “পুষ্পা 2″। কানাঘুষো শোনা যাচ্ছে,আসন্ন এই ছবিতে শ্রীভল্লিকে খুব একটা স্ক্রিনটাইম শেয়ার করতে দেখা যাবে না। পূর্বের মত গোটা সিনেমাজুড়ে তার চরিত্রকে দেখা যাবে না বলেই জানা যাচ্ছে। পরিচালকের মতে শ্রীভল্লির চরিত্রকে ছোট করে দেওয়ার ফলে ছবি পাবে অন্যমাত্রা।

“পুষ্পা 3” তৈরীর কোনো পরিকল্পনা নেই পরিচালকের আর সেই কারণেই “পুষ্পা টু”তে মুভির প্লটকে অন্যমাত্রা দিতেই পরিচালকের এহেন সিদ্ধান্ত বলে জানানো হয়েছে। তবে শ্রীভল্লি অনুরাগীদের জন্য সবথেকে বড় দুঃসংবাদ হল আসন্ন এই ছবিতে মারা যাবে শ্রীভল্লি আর স্বাভাবিকভাবেই খবর সামনে আসতেই কিছুটা মন খারাপ হয়ে গিয়েছে রশ্মিকা মন্দন্নার অনুরাগীদের। তবে “পুষ্পা টু” যে একরাশ চমক নিয়ে দর্শকদের সম্মুখে হাজির হতে চলেছে সে ব্যাপারে কোন সন্দেহের অবকাশ নেই।

অন্যদিকে শান্তনু বাগচী পরিচালিত আসন্ন মুভি “মিশন মজনু”তে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জাতীয় ক্রাশকে। ইতিমধ্যেই,আবার বরুণ ধাওয়ানের সাথে কাজ সেরে ফেলেছেন রশ্মিকা। পাশাপাশি,আসন্ন “গুডবাই” ছবিতেও বলিউডের শাহেনশাহ তথা বিগ বির সাথে স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে দক্ষিণী এই অভিনেত্রীকে!