বিনোদনভাইরাল ভিডিও

Arijit Singh-KK Song: নিজের হাতে পেয়ানো বাজিয়ে ‘ইয়ারো দোস্তি’ গান গেয়ে কেকে-কে শ্রদ্ধার্ঘ্য, শ্রোতাদের চোখে জল এনে দিলেন অরিজিৎ সিং

কেকে’র অকাল প্রয়াণে শোকোস্তব্ধ সারা সুরের জগত। সকলেই সুরের মাধ্যমে তাকে জানাচ্ছেন শ্রদ্ধা। তার ভক্তবৃন্দ থেকে শুরু করে সকলেই স্মৃতিচারণ করছেন তাঁর গানের মধ্য দিয়ে। এবার কেকে’র গাওয়া গান গেয়ে তাকে শ্রদ্ধা নিবেদন করলেন গানের জগতের আরেক রত্ন অরিজিৎ সিং। অরিজিৎ এখন আমেরিকা ও কানাডায় 45 দিনের মিউজিক ট্যুরে রয়েছেন। সেখানে থাকাকালীন অবস্থায় কেকে’র মৃত্যুর খবর তার কাছে অকল্পনীয় ছিল। তাই কেকে’র স্মৃতির উদ্দেশ্যে গায়লেন তার গাওয়া গান।

কানাডার ভ্যানকুভার-এ একটি অনুষ্ঠানে অরিজিৎ গাইলেন কেকে’র গাওয়া জনপ্রিয় গান “ইঁয়ারো”। অরিজিতের কন্ঠে কেকের গান শুনে আবারও কেকে’র স্মৃতিচারণে ভাসলেন অগণিত ভক্তগণ। তার শ্রদ্ধাজ্ঞাপন আরও একবার সকলকে মনে করিয়ে দিলো কেকে’র স্মৃতি।

মঞ্চে গান গাওয়ার আগে অরিজিৎ জানিয়েছিলেন, কেকে’র মৃত্যু তার কাছে অকল্পনীয়। তিনি কেকে’র এই অকাল প্রয়াণ কোনোভাবেই মেনে নিতে পারছেন না। তাই দূরে থেকেও গানের মাধ্যমে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করলেন অরিজিৎ।

অরিজিৎ ও কেকের পরিচয় “ফেম গুরুকুলের” মঞ্চ থেকে। অর্থাৎ অরিজিৎ প্রথম জীবনে সান্নিধ্য পেয়েছিলেন কেকে’র। সেই মঞ্চে কেকে’র পরামর্শ অরিজিতের বলিউড ক্যারিয়ারে ফলদায়ক ছিল। অরিজিতের কন্ঠের জাদু বুঝতে পেরেছিলেন কেকে। তাই তার সামনে যে বহু সাফল্য আসতে চলেছে তা তিনি আগেই জানিয়েছিলেন ফেম গুরুকুলের মঞ্চে। তার পরেও বহুবার তার মুখে অরিজিতের প্রশংসা শোনা গিয়েছিল।

সুতরাং অরিজিত তার একজন খুব কাছের প্রিয় গায়ক ছিলেন তা বলাবাহুল্য। অন্যদিকে অরিজিতের মুখেও বহুবার কেকে’র প্রশংসা শোনা গেছে। কেকের মৃত্যু অরিজিৎ মেনে নিতে পারেননি ঠিকই তবে তার গানের মাধ্যমে তার স্মৃতিকে আবারও তুলে ধরেছেন সকলের কাছে।

Tags

Related Articles

Close