×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

আর কত রাত একা থাকবো, সুন্দর সাজ অসাধারন নাচ-গানে মাচা মাতালেন দেবশ্রী রায়

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় কিংবদন্তি অভিনেত্রী তিনি। নিজের অভিনয় ক‍্যারিয়ারে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন আর তারপর বিরতি নিয়ে জীবনের সেকেন্ড ইনিংসে অবতীর্ণ হয়ে দেখিয়ে দিয়েছেন বয়স বাড়লেও অভিনয় সেরা ছিলেন আর সেরা আছেন।

দেবশ্রী রায় (Debashree Roy) একটা সময় দাপিয়ে অসংখ্য বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি। তারপর রাজনীতির বৈঠা ধরেন বেশ কয়েক বছর গ্ল্যামার দুনিয়া থেকে আলাদা থাকার পর ফের গত বছর ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেন। তবে সিনেমা ধারাবাহিক রাজনীতির পর এবার তিনি সরাসরি দেখা দিলেন স্টেজে অনুরাগীদের সামনে। এমনকি অনুরাগীদের আবদারে গাইলেন গান।

এই বয়সে এসেও তার অভিনয় থেকে নাচের ঠুমকো যে তাক লাগায় তা ইতিমধ্যে প্রমাণিত হয়েছে। তবে এবারে একেবারে ভরা মঞ্চে গান গাইতে দেখা গেল অভিনেত্রীকে। আস সেই ভিডিও এখন ভাইরাল। অনুরাগীদের সাথে সরাসরি যোগাযোগ ধরে রাখার জন্য পাড়ার মাচা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী আর সেখানেই “আর কতো রাত একা থাকবো” গেয়ে শোনান তিনি।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে স্টেজ শোতে গান করছে অভিনেত্রী। তার ক্রেজ যে এখনো অটুট তা সামনের আগত ভক্তমহল ও তাদের উচ্ছাস প্রমান। আর তাদের আনন্দ দিতেই তিনি আড্ডায় গল্পে গানে জমিয়ে দিয়েছেন মঞ্চ। এত বড় অভিনেত্রী হয়েও তিনি দর্শকদের জন্য যেভাবে গান পরিবেশন করেছেন তা মন ছুঁয়েছে দর্কশদের। যদিও অনেকের সমালোচনা করতেও ছাড়েননি, বহু মানুষ হাসির রিয়‍্যাক্ট দিয়েছেন আবার একজন বলেছেন “এমন গান গাইলে একাই থাকতে হবে”। তবে অনেকে প্রশংসাও করেছেন। সব মিলিয়ে ব্যাপক হারে ভাইরাল হয়েছে ভিডিওটি।