×

Anindya-Shreema: শ্রীমাকে আচমকা কষিয়ে এক লাথি মেরে জলে ফেললেন অনিন্দ্য! ব্যাপারটা কি?

লাথি দিয়ে সোজা জলে ফেলল দ্যুতিকে। কেন এমন করলো রাহুল দ্যুতির সাথে? বন্ধু বান্ধব নিয়ে হই-হুল্লোড় আর পার্টি বর্তমান উন্নত জীবনযাত্রার এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। একটু ফাঁক পেলেই কোনো রেঁস্তোরা বা কোনো রিসোর্টে হানা দিতে পিছপা হন না তারকারাও। এমনই মজার সময় কাটছে এখন ‘গাঁটছড়া’-র মুখ্য অভিনেতা-অভিনেত্রীদের। গোপালপুরের এক মনোরম রিসোর্টে জলকেলি করতে দেখা গেল – খড়ি, দ্যুতি, রাহুল ও ঋদ্ধিমান। সেই সময়েরই রাহুল ও দ্যুতির এক টুকরো লাস্যময় ছবি উঠে আসে দর্শকদের সামনে।

স্টার জলসার এখনকার টপ লিস্টেড ধারাবাহিক এর মধ্যে একটি হল ‘গাঁটছড়া’। উক্ত ধারাবাহিকের চার প্রধান চরিত্র হল – শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। বর্তমান এপিসোড অনুযায়ী তাদের মধুচন্দ্রিমার দৃশ্যে সুট্ করা হচ্ছে। আর সেই জন্যই তারা সকলে যান গোপালপুরের এক সুন্দর রিসোর্টে। সেখানে গিয়েই সুটিং এর ফাঁকে রিসোর্টের সুইমিং পুলের ঝা চকচকে নীল জলে গা ভাসালেন চার জন।

সিরিয়ালে সম্পর্কের মধ্যে যতই তিক্ততা থাক না কেন, মধুচন্দ্রিমার সুটিং এ এসে চুটিয়ে আনন্দ করছেন একসাথে। এই আনন্দের এক ঝলক প্রকাশিত হল অনিন্দ্যের একটি রিলে। দ্যুতি ও খড়ির মধ্যে সিরিয়ালে তর্ক বিতর্ক চলতে থাকলেও এখানে এসে দ্যুতিকে দেখা গেল খড়ির কোলে।

ওদিকে রাহুল ও দ্যুতির সিরিয়ালে আদায় কাঁচকলায় হলেও মজার ছলে রাহুল দ্যুতিকে আচমকাই পেছন থেকে ক লাথিতে জলের মধ্যে ফেলে দেয়। শোনা যাচ্ছে অনুষ্কা ও রিয়াজও নাকি উপস্থিত সেখানে। যদিও কোনো ছবি বা ভিডিওতে তাদেরকে দেখা যায়নি।