×

অনিল কাপুর-শ্রীদেবীর ছোট্ট ছেলে রোমি এখন হ্যান্ডসাম হাঙ্ক, বর্তমানে দেখলে চিনতে পারবেন না

ওমকারকে শিশু শিল্পী হিসাবে জুদাই ছাড়াও মাসুম হিরো নাম্বার ওয়ান প্রভৃতি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে

সামনে এলো অনিল কাপুর(Anil kapoor) শ্রীদেবীর(Sridevi) ছেলে রোমির(Romi) ছবি। এতগুলো বছর কেটে যাওয়ার পর সে আর ছোট্ট রোমি নেই। এখন সে প্রাপ্তবয়স্ক। আর সম্প্রতি তার কিছু ছবি সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বলতে বাকি নেই সে নায়কদের চেয়ে কোন অংশে কম যায় না। দেখুন এই সুদর্শন ছেলেটিকে আপনি চিনতে পারেন কিনা!

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনিল কাপুর-শ্রীদেবী জুটি জনপ্রিয় জুটির মধ্যে একটি। অনস্ক্রিন এই জুটির কেমিস্ট্রি দর্শকদের খুব পছন্দের। তাদের বেশ কয়েকটি সুপারহিট সিনেমার মধ্যে জুদাই(Judaai) সিনেমাটি বহুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। এই সিনেমায় অনিল কাপুর, শ্রীদেবী ছাড়াও দেখা গিয়েছিল উর্মিলাকে(Urmila)। আর এই সিনেমাতেই অনিল কাপুর-শ্রীদেবীর ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল দুজন শিশু শিল্পীকে। আর তাদের মধ্যে একজন চরিত্রের নাম ছিল রোমি।

জুদাই সিনেমায় অনিল কাপুর ও শ্রীদেবীর ছেলের নাম ছিল রোমি। আর রোমির আসল নাম হল মাস্টার ওমকার কাপুর (Omkar Kapoor)। আজকের প্রতিবেদন তাকে নিয়েই। এই সিনেমায় ছোট্ট রোমির চরিত্র আলাদা করে নজর কেড়েছিল দর্শকদের মনে। তবে সে আজ অনেকটাই বড় হয়ে গেছে। বর্তমানে তার বয়স ৩৬ বছর। এখন দেখলে আপনি হয়তো তাকে আর চিনতেও পারবেন না। কিন্তু তারা হ্যান্ডসাম লুক হার মানাতে পারে বহু নায়ক কে।

ওমকারকে শিশু শিল্পী হিসাবে জুদাই ছাড়াও মাসুম (Masoom), হিরো নাম্বার ওয়ান(Hero No1) প্রভৃতি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। বর্তমানেও তিনি অভিনয় জগতের সঙ্গেই যুক্ত রয়েছেন। “পেয়ার কা পঞ্চনামা”, “ঝুটি কাহি কা” সিনেমাতেও তাকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিক এবং ওয়েব সিরিজেও তাকে অভিনয় করতে দেখা গেছে। অভিনয় সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। আর তাই সকলের কাছে তিনি এখনও “হিরো নাম্বার ওয়ান”।