×

VIDEO: আম্রপালির বৃষ্টি ভেজা শরীরী মাদকতায় মাতাল হলেন নিরাহুয়া, দুজনের উষ্ণ রোমান্স দেখে হাঁ দর্শকেরা

একটা সময় ছিল যখন ভারতবর্ষে বিনোদন বলতে কেবল বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির কথাই মুখে ঘুরতো। কিন্তু বর্তমানে এই চিত্রের আমূল বদল ঘটেছে। অন্যান্য রাজ্যের রিজিওনাল ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিও ধীরে ধীরে সমগ্র দেশে জনপ্রিয়তা লাভ করছে। দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির দাপটে তো বলিউড প্রায় কোনঠাসা। আর এরমই আরো এক রিজিওনাল ইন্ড্রাস্ট্রি যা এগিয়ে যাচ্ছে সেটা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিওগুলির ভিউজ সংখ‍্যা প্রমান করে দেয় এর জনপ্রিয়তা। বিশেষত মিউজিক বা সিনেমায় যদি আম্রপালি আর দীনেশ লাল যাদব একসঙ্গে ধরা দেন তাহলে সেই জনপ্রিয়তা ছাপিয়ে যায় অন‍্যান‍্য ছবিকেও। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবের আবারও একটি গান ইউটিউব এর চরম সাড়া ফেলেছে যা ইতিমধ্যে নজর কেড়েছে বহু দর্শকদের। এই জুটির রসায়ন এই ভিডিওতে এক আলাদাই মাত্রা পেয়েছে।

প্রত্যেক বারের মতো এবারেও পর্দায় নিজেদের হট অ্যাপিয়ারেন্সে আগুন ধরিয়ে দিয়েছেন এই জুটি। ভিডিওতে দেখা যাচ্ছে “করলা মন পাতে যায়” গানে বৃষ্টি ভেজা রাতে রোম্যান্সে মেতে উঠেছেন তারা। গানের তালে অসম্ভব সুন্দর ভঙ্গিমায় নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বৃষ্টি জলে ভিজে গিয়েছে অভিনেত্রী শরীর আর সেই শরীর থেকেই যেন চুইয়ে পড়েছে লাস‍্যময়ী আবেদন। এদিকে অভিনেতাকেও দেখা যাচ্ছে অভিনেত্রীর সঙ্গে তুমুল রোম‍্যান্সে মেতে উঠতে।

বলাই ভালো বর্তমানে যেন এই ভিডিওটি দাবানলের মত ছড়িয়ে গেছে সর্বত্র। “আশিক আওয়ারা” সিনেমার এই গান ইউটিউবে শোরগোল ফেলে দিয়েছে।