বিনোদন

‘কি খেয়ে এসেছ?’ স্বাস্থ্যবান কাজলের চেয়ার ঠেলতেই ঘাম ছুটল অমিতাভ বচ্চনের

এ এক একা মায়ের গল্প যে তার অসুস্থ ছেলেকে নিয়ে একা লড়বেন, শ্লীলতাহানিরও সম্মুখীন হবেন। তবু এক ইঞ্চি জমি ছাড়বেন না‌। তবে শেষপর্যন্ত কি তার জয় হবে? একা মায়ের এই গল্প দিয়েই কামব‍্যাক করছেন কাজল, 9th ডিসেম্বর বড় পর্দায় দেখা মিলবে তার। আর এই কারনেই চলছে জোরদার প্রস্তুতি।

সম্প্রতি তার নয়া ছবি”সালাম ভেঙ্কি” প্রচারের জন্য তিনি উপস্থিত হয়েছিলেন “কৌন বানেগা ক্রোড়পতিতেও”। আর সেখানেই ওজন নিয়ে মজার খোরাক হতে হলো অভিনেত্রীকে। এদিন কাজলের সাথে কেবিসিতে এসেছিলেন অভিনেত্রী রেবতীও। দুজনেই এদিন দক্ষতার সাথে অমিতাভ বচ্চনের করা সব প্রশ্নের জবাব দিচ্ছিলেন। এই সময় সেটে উপস্থিত খুদে প্রতিযোগিতা সুযোগ পান কাজলের কাছে প্রশ্ন রাখতে।

তার মধ্যে একজন অভিনেত্রীকে প্রশ্ন করেন তার সুপার পাওয়ার নিয়ে। যেহেতু ওই খুদে কাজলের ঠিক পিছনে বসেছিল তাই তাকে দেখতে পারছিলেন অভিনেত্রী। তাই তখন বিগবি নিজের সেট ছেড়ে নেমে আসেন সাহায্য করতে। অভিনেত্রী যাতে মুখোমুখি হয়ে উত্তর দিতে পারেন তার জন্য হটসিটে বসে থাকা কাজলের চেয়ার ঠেলে নিজেই ঘুরিয়ে দেন বিগবি। আবার উত্তর দেওয়া হয়ে গেলে যথাস্থানে অভিনেত্রীকে নিয়েও আসেন।

আর এরপরে ঠাট্টা করে অভিনেতার প্রশ্ন ছিল অভিনেত্রী কি এমন খেয়ে এসেছিল যার জন্য এত ভারী লাগছে। আসলে এই পুরোটাই মজার ছলেই বলেছেন বিগবি। আর মজার ছলেই অভিনেত্রী উত্তর কেবল ব্রেকফাস্ট করেই তিনি এসেছেন। প্রসঙ্গত এদিন তারা একসাথে খেলে 6 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত জিতে নিয়েছেন।