×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

রেখা, জয়া নয়, প্রথম কলকাতায় এসে এক মেয়ের প্রেমে পড়েছিলেন অমিতাভ বচ্চন! বিয়েও করতে চেয়েছিলেন ‘বিগ বি’

কলকাতায় যে কোম্পানিতে চাকরি করতেন অমিতাভ ওই একই কোম্পানিতে সেই মেয়েটিও চাকরি করতেন

দেখতে দেখতে জীবনের আশিটা বসন্ত পার করে ফেললেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। বিগত কয়েক দশক ধরে তিনি অনুরাগীদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। আর তার জনপ্রিয়তা শুধুমাত্র ভারতবর্ষেই থেমে থাকেনি ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। জন্মদিন উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন দর্শকেরা।

একইসাথে উঠে এসেছে তার জীবনের নানান কাহিনী। সম্প্রতি সেরকমই একটি তথ্য শোনা গিয়েছে। যেখানে জানা যাচ্ছে জয়া(Jaya Bachchan) বা রেখা(Rekha) নন, তার জীবনে আরও একবার প্রেম এসেছিল। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন শুধুমাত্র জয়া এবং রেখার সাথেই নাম জড়িয়েছে এই অভিনেতার। কিন্তু এমন আর কে রয়েছেন যার সাথেও প্রেমের সম্পর্ক ছিল তার?

আজ আমরা সেই বিষয়টি সম্পর্কেই আলোচনা করবো। তার এক ঘনিষ্ঠ বন্ধু এই বিষয়ে জানিয়েছিলেন সংবাদমাধ্যমের কাছে। আসলে এক মারাঠী মেয়েকে মন দিয়ে বসেছিলেন তিনি। একটি থিয়েটারে তাদের আলাপ হয়েছিল। কলকাতায় যে কোম্পানিতে চাকরি করতেন অমিতাভ ওই একই কোম্পানিতে সেই মেয়েটিও চাকরি করতেন।

এমনকি তিন বছর সম্পর্কেও ছিলেন তারা। তবে সে সম্পর্ক বিয়ে পর্যন্ত এগোয়নি। এরপর কলকাতা থেকে মুম্বাই চলে আসেন তিনি এবং কেরিয়ার শুরু করেন। পরপর কয়েকটি ফ্লপ সিনেমার পর ‘জঞ্জির’ সিনেমায় অমিতাভ এবং জয়ার জুটি সুপারহিট হয়েছিল। তাই ঠিক করেছিলেন লন্ডনে গিয়ে ছবির সাফল্য উদযাপন করবেন। তবে অমিতাভের বাবা বলেছিলেন বিয়ে না করে তারা একসঙ্গে যেতে পারবেন না। এরপর ১৯৭৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অমিতাভ এবং জয়া।