বিনোদন

খোলামেলা পোশাকে ঠিকরে বেরোচ্ছে ‘স্তনযুগল’, ‘Super Hot’ অমিশার শরীরী আবেদনে ঘায়েল কামুক ভক্তগণ

অমিশা প্যাটেল (Amisha Patel) বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। হৃতিক রোশনের বিপরীতে ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন অমিশা। সিনেমাটি বক্স অফিসে বলিউডের অন্যতম সফল সিনেমা হিসেবে পরিচয় লাভ করেছে। এরপর একে একে বহু সিনেমায় কাজ করেছেন অমিশা। তবে হঠাৎ করেই একপ্রকার বলিউড থেকে উধাও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে আবারো নিজের জাদু দেখাতে শুরু করেছেন নায়িকা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকতে দেখা যাচ্ছে আমিশা প্যাটেলকে। বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে নেট দুনিয়া কাঁপাচ্ছেন নায়িকা। সম্প্রতি তেমনই অমিশার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, নীল আকাশে নিচে কালো রঙের ডিপ নেক বিকিনি ও কালো রঙের নেটের সারঙ পরে রয়েছেন অভিনেত্রী। তার গলায় রয়েছে কালো-সোনালি লঙ নেকপিস ও চোখে সানগ্লাস। পায়ে পরে রয়েছেন সাদা রঙের বিচ স্লিপার, বোল্ড অবতারে নেটিজেনদের ঘায়েল করেছেন অভিনেত্রী। বহুদিন পর প্রিয় অভিনেত্রীকে দেখে খুশি তার অনুরাগীরা।

ভিডিওটি দিল্লিতে শুট করা হয়েছে, যেখানে এই মুহূর্তে চলছে সিনেমার শুটিং। অর্জুন রামপাল (Arjun Rampal) এবং ডেইজি শাহ (Daisy Shah) অভিনীত মিস্ট্রি অফ ট্যাটু সিনেমায় একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অমিশা। আর সেই ছবির শুটিং চলছে দিল্লিতে। ছবিটি একটি থ্রিলার গল্পের উপর নির্মিত। ছবিটি পরিচালনা করছেন কালাইরারি সাথাপ্পা (Kalairari Sathappa) ও গণেশ মহাদেবন (Ganesh Madevan)।

সম্প্রতি অমিশা প্যাটেল এবং সানি দেওল অভিনীত ব্লকবাস্টার ছবি ‘গদর : এক প্রেম কথা’- কুড়ি বছর পূর্ণ করেছে। অনিল শর্মা (Anil Sharma) পরিচালিত এই ছবিটিতে তুলে ধরা হয়েছিল ভারত ভাগের প্রেক্ষাপট। এই ছবিতে সানি দেওল অমিশা প্যাটেল অমরেশ পুরীর মতন অভিনেতারা কাজ করেছিলেন। আর সেই ছবির কুড়ি বছর পূর্তিতে অমিশা একটি স্টীল শেয়ার করে নস্টালজিয়ায় ভেসেছেন। শোনা যাচ্ছে ছবির পরিচালক অনিল শর্মা ‘গদর: এক প্রেম কথা’-ছবিটির সিক্যুয়েল বানাতে চান। যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত ছবির কলাকুশলীরা কোন মন্তব্য করেননি।

Tags

Related Articles

Close