বিনোদন

বুকচেরা পোশাকে ‘Super Hot’ ক্লিভেজ, সেক্সিয়েস্ট আলিয়ার বাথরুম সেলফি ভাইরাল

বলিউডের সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt), কিউটনেস ওভারলোডেড এই অভিনেত্রী ভালোভাবেই জানেন কিভাবে লাইমলাইট নিজের দিকে ঘুরিয়ে নিতে হয়। অভিনয়ের দিক থেকে দিন প্রতিদিন আরও বেশি সুদক্ষ হয়ে উঠছেন অভিনেত্রী, এক্সপেরিমেন্টাল ছবি থেকে শুরু করে রানবীর কাপুরের সাথে প্রেমের সম্পর্ক সবকিছু মিলিয়ে বারবার চর্চায় উঠে আসেন আলিয়া। তবে এবার চর্চায় উঠে আসার কারণ হলো আলিয়ার বাথরুম সেলফি।

সম্প্রতি আলিয়া তিনটি বাথরুম মিরর সেলফি আপলোড করেছেন অন্তর্জালে, আর যেগুলি এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সুন্দরী অভিনেত্রী তিনটি ফটো পোস্ট করে তিনটির মধ্যে পার্থক্য খুঁজতে বলেছেন নিজের অনুরাগীদের। আলিয়ার এই বাথরুম সেলফি দেখে রীতিমতো মাথা ঘুরেছে নেটিজেনদের।

সুন্দরী আলিয়ার রূপে বারবারই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা আর এবারেও তার অন্যথা হলো না, আলিয়ার তিনটি বাথরুম সেলফি দেখে রীতিমতন তার রূপে হোঁচট খেয়েছেন নেট বাসীরা। তিনটি ছবিতে তিনটি আলাদা আলাদা আউটফিটে দেখা গিয়েছে আলিয়াকে। প্রথম ছবিটিতে আলিয়া পড়ে রয়েছে একটি হলুদ পোশাক, দ্বিতীয়টিতে একটি খোলামেলা ফ্লোরাল পোশাক, এবং তৃতীয় ছবিটিতে একটি হালকা অফ হোয়াইট পোশাকে দেখা গিয়েছে সুন্দরী আলিয়াকে।

আলিয়া এই তিনটে ছবি পোস্ট করে ছবি তিনটির মধ্যে পার্থক্য জানাতে বলেছেন ভক্তদের। আলিয়ার পোস্টটিকে ইতিমধ্যেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তার ভক্তরা। লাভ ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। তারই সাথে প্রশংসা কুড়িয়েছে অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্ট।

Tags

Related Articles

Close