×

Alia Bhatt: টাকায় দুনিয়ার বাপ! সন্তান গর্ভে নিয়েই ছবির প্রচার ‘হবু মা’ আলিয়ার

হবু মা আলিয়ার ফ্যাশন কাপাচ্ছে নেট দুনিয়া বলিউডের আনাচে কানাচে এখন একটা প্রসঙ্গেই হট কেক। আলিয়া ভাটের প্রেগন্যান্সি ও এই সময়ে তার ফ্যাশন স্টেটমেন্ট। রনবীর ঘরণীর ফ্যাশনের হাইলাইট হল কমফর্ট। প্রেগনেন্ট অবস্থায় আরামের দিকটা খুব খেয়াল রাখছেন আলিয়া। বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাকেই দেখা মিলছে তার। অন্যান্যদের মতো বেবি বাম্প প্রদর্শনে খ7ব একটা আগ্রহী নন আলিয়া।

আলিয়া ভাট যে করিনার কপূরের ভক্ত সে কথা কারোর অজানা নয়। যিনি আবার সম্পর্কে আলিয়ার ননদ। আর মাতৃত্বের সময়ও ননদকেই আদর্শ করেছেন আলিয়া। প্রেগন্যান্সির সময় ঘরে বসে না থেকে করিনার মত চুটিয়ে কাজ করে চলেছেন। আপতত ব্যস্ত আছেন নেটফ্লিক্সের তার আসন্ন ছবি ‘ডার্লিংস’-এর প্রচারে। সম্প্রতি সেই ছবির প্রমোশ্যানাল ইভেন্টে জরি আর কাঁচের কাজ করা কালো রঙের ভি-নেকলাইনের আনারকলি এবং স্ট্রেট প্যান্ট আর ম্যাচিং দুপাট্টায় লেন্সবন্দি হয়েছেন আলিয়া।

 

এর সাথে সিলভার জুয়েলারিতে সাজলেন আলিয়া। কানে ঝুমকো, খালি গলা। ঠোঁটে হালকা লিপস্টিক, খোলা চুল আর কপালে ছোট্ট টিপ। গর্জিয়াস লুকে ধরা দেন আলিয়া।সম্প্রতি আবার নীল-সবুজ কাফতানেও দেখা গেছে আলিয়াকে। তবে যে আলিয়া শুধু সাবেকি পোশাকই বাছছেন, তেমনটা নয়। কয়েকদিন আগে সাদা শার্ট আর ডেনিম সেজে সামনে এসেছিলেন। তবে সবই কমফোর্ট আউট ফিটের মধ্যে। বিয়ের দুই মাসের মধ্যেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করে চমকে দিয়েছিলেন গোটা বলি পাড়াকে। স্বামী রণবীর কাপুরের সঙ্গে সোস্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন।

ডার্লিংস’ ছবির মধ্য দিয়ে প্রযোজক আলিয়ার ডেবিউ হতে চলেছে। আগামী ৫ অগস্ট OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পাবে। ছবিতে মা-মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট এবং শেফালি শাহ। জসমিত কে রীনের পরিচালনায় তৈরি এই ছবি পুরোদস্তুর ডার্ক কমেডি।