বিনোদন

সৌরভ গাঙ্গুলীর পাশে থাকা এই বাচ্চা ছেলেটি আজ হাজার হাজার মেয়ের হার্টথ্রব, দেখুন তো চিনতে পারেন কিনা

বাংলা ক্রিকেটের গর্ব তথা সকল মেয়ের হার্টথ্রব হলেন সৌরভ গাঙ্গুলী। অন্যদিকে বর্তমান সময়ের বহুনারীর হৃদয় জুড়ে যে সুপুরুষ বিরাজমান তিনি আর কেউ নন আদৃত রয় ওরফে মিঠাইয়ের উচ্ছেবাবু আর এই দুই বং ক্রাশ যদি একত্রে একসাথে একফ্রেমে ধরা দেন তাহলে তো আর কথাই থাকে না। সম্প্রতি সামাজিক মাধ্যমের আনাচে-কানাচে ভাইরাল হয়েছে এমনই এক ছবি যেখানে একসাথে এক প্রেমে ধরা দিয়েছেন বঙ্গরমণীদের দুই হার্টথ্রব।

সম্প্রতি দাদাগীরির মঞ্চে মোদক পরিবারের সাথে সপরিবারে উপস্থিত হয়েছিলেন আদৃত। তবে এই প্রথমবার নয় এর আগেও রাজ চক্রবর্তী পরিচালিত “পরিণীতা” ছবির প্রমোশনের জন্য দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। সেই সময় অভিনেতার গানের গলা ও অভিনয় দেখে বঙ্গ রমণীদের এই চোখের মণির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছিলেন স্বয়ং মহারাজ।

আর সম্প্রতি আদৃতর এক ফ্যান পেজ থেকে ভাইরাল হওয়া একটি ছবিতে লাল পাঞ্জাবি পরিহিত বালক বয়সী আদৃতকে বাংলা ক্রিকেটের গর্ব সৌরভ গাঙ্গুলীর সাথে ফ্রেম শেয়ার করতে দেখা গেল। আদৃতর এক ফ্যানপেজ থেকে ভাইরাল এই ছবিটি বর্তমানে ছড়িয়ে পড়েছে সারা বাংলায়। প্রিয় ক্রাশকে মহারাজের সাথে একত্রে দেখতে পেয়ে আদৃত অনুরাগীরা নস্টালজিক হয়ে পড়েছেন বৈকি।

সৌরভ গাঙ্গুলীর সাথে আদৃত রায়ের এই ছবিটি ইতিমধ্যেই 5 হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। সাথে কমেন্ট বক্সে বয়ে গিয়েছে প্রশংসার বন্যা। মহামূল্যবান এই মুহূর্তের ছবিটিকে সকলের সামনে তুলে ধরার জন্য বহু নেটিজেন পেজ এডমিনকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। সর্বশেষে,বলা যায় দুই প্রিয় মানুষকে একই ফ্রেমে দেখতে পেয়ে খুশিতে বেহাল দশা অনুরাগীদের!