বিনোদন

শরীর থেকে ফেটে পড়ছে গ্লামার, কালো ড্রেসে ভক্তদের ঘুম উড়ালেন ঝুমা বৌদি

একদিন মাত্র ১২০ টাকার বিনিময়ে হোটেলে রিসেপশনিস্ট হিসেবে কাজ করতেন, কিন্তু মনে বাঁচিয়ে রেখেছিলেন অভিনেত্রী হওয়ার স্বপ্ন। তাই আজ তিন তিনটি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি আদায় করেছেন জনপ্রিয়তা। কথা হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বিশ্বাসকে নিয়ে। অন্তরা দর্শকমহলে মোনালিসা নামেই বেশি পরিচিত।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে চুটিয়ে অভিনয় করার সাথে সাথে হিন্দি ধারাবাহিকও দেখা মিলেছে তার। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক “নজর”এ তার অভিনয় ছিল যথেষ্ট উল্লেখযোগ্য। অপরদিকে বাংলা জনপ্রিয় ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করে আলাদা করে নজর কেড়েছেন সকলের।

শুধুমাত্র অভিনয় জগতই নয়, অভিনয় করার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। মাঝেমধ্যে এই সোশ্যাল মিডিয়ায় পাতায় তাকে শেয়ার করতে দেখা যায় নানা বোল্ড ছবি। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন, যাকে ঘিরে তিনি বর্তমানে রয়েছেন চর্চায়। শেয়ার করা ছবিগুলিতে তাকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাকে। সাথে মানানসই মেকাপ, হাই হিল, খোলা চুলে বোল্ড লুকে বিভিন্ন পোজ দেখে ক্লীনবোল্ড হয়েছেন নেটিজেনেরা।

তিনি এই লুকে হাজির হয়েছিলেন একটি অনুষ্ঠানে। যেটি ছিল রোলিং স্টোন ইন্ডিয়া দ্বারা আয়োজিত একটি অনুষ্ঠান, যার সাথে টেলি কোম্পানি জিও যুক্ত ছিল। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “এ এক সৃষ্টির রাত”। আবার কোন ভিডিওতে ক্যাপশন দিয়েছেন “কাণ্ড হয়েছে একখানা”। অভিনেত্রী শেয়ার করা ভিডিওগুলিতে দেখা গেছে সেই অনুষ্ঠানের কিছু ঝলক। অভিনেত্রীর এই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই তার লুকে মুগ্ধ হয়ে তাকে ভরিয়ে দিয়েছেন নানা প্রশংসিত কমেন্টে।