×

VIRAL: কখনো বেডরুম, আবার কখনো খাটের উপর রোমান্সের চূড়ান্ত সীমায় পৌঁছালেন নিরহুয়া-আম্রপালী, ৫টি ভিডিও

ভোজপুরি সিনেমা বলিউডের মতো বড় না হলেও এর লোকপ্রিয়তা কোনো দিক থেকে কম নয়। বলিউডের সাথে পাল্লা দিয়ে সুপারহিট গান ডায়লগ এর সম্ভার নিয়ে দর্শকদের মন জুড়ে রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আর ভোজপুরি সিনেমার কিছু জুটি রয়েছে যাদের জনপ্রিয়তা বহুল। এদের মধ্যেই একজন হলেন দিনেশ লাল যাদপ ওরফে নিরাহুয়া ও আম্রপালি। ভোজপুরি সিনেমার ফ‍্যান হয়ে থাকলে এই দুইজনকে তো চিনবেন।

ভোজপুরি হিট জুটি এর আগেও দর্শকদের নজর কেড়েছেন তবে এইবার যে উত্তেজনা তারা তৈরি করেছেন তা ছড়িয়ে গেছে সর্বত্র। সম্প্রতি ভোজপুরি এই সুপারস্টার অভিনেতাকে একটি গানের ভিডিওতে অভিনেত্রী আম্রপালির সাথে দেখা গেল দুর্বার রোমান্সে। দুজনের এই রোমান্সের ভিডিও দেখে তোলপাড় হলো নেট দুনিয়া।

হামারি ভোজপুরি ক্যাটাগরিতে পোস্ট করা এই ভিডিওতে “খাটিয়া সে খাটিয়া সাটাইবা কি না” গানে অভিনেত্রী আম্রপালি ও দুবের রসায়ন নজর কেড়েছে। তাদের কেমিস্ট্রি দেখে উত্তেজনা ছড়িয়ে পড়েছে ভক্তদের মাঝে। লাইক ও শেয়ার এর মাধ‍্যমে ভিডিওটি ঝড়ের গতিতে শেয়ার হয়ে চলেছে যার ফলে অনেকেই ইউটিউবে এই ভিডিও অনুসন্ধান করছেন।

তবে এই প্রথম নয় এই দুই জনপ্রিয় অভিনেতা এখনো পর্যন্ত অনেক ছবিই করেছেন, তাদের সাতটি ছবি তুমুল সাড়া ফেলেছিল। শুধু এই ভিডিওটি নয় এছাড়াও আরো কিছু গানের সম্ভার দেখে নিন যেগুলি বারবার দেখতে পছন্দ করছেন ভক্তরা। সাম্প্রতিককালে তাদের এই মাখোমাখো রোম‍্যান্সের ভিডিও ফের ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ার আনাচে কানাচে।

দেখুন এই জুটির সেরা ৫ টি রোমান্টিক গানের ভিডিও–