×

VIDEO: পরনে স্কুল ড্রেস, প্রকাশ্য মাঠে হরিয়ানভি গানের তালে উদ্দাম নাচ স্কুলপড়ুয়াদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রত্যেক মানুষের জীবনে স্কুলজীবন হলো এক অবিস্মরণীয় যুগ যা মানুষকে ভবিষ্যতে চলার উপযোগী করে তোলার পাশাপাশি নির্ভেজাল বন্ধুত্বের সাক্ষ্য দিয়ে যায়। পরবর্তী জীবনে আমরা যতই এগিয়ে যাই না কেন ফেলে আসা স্কুল জীবনকে আমরা অনেক মিস করি আর সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে উঠে এসেছে এই ফেলে আসা স্কুল জীবনের এক টুকরো চিত্র। ভিডিওটি এক নিমিষেই মন ভালো করে দিয়েছে আপামর নেটবাসীর!

বর্তমানে দৌড়-ঝাঁপ ভরা জীবনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ খুঁজে নেয় মনোরঞ্জনের একচিলতে স্বাধীনতা। এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় দেশ-বিদেশের নানান খবর থেকে শুরু করে নানান মজার মন ভালো করা ভিডিও আর আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে এমনই এক ভাইরাল ভিডিওর হদিস নিয়ে এসেছি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে সুরাজকুন্ড মেলায় 5-6 জন স্কুলপড়ুয়া হরিয়ানভি গানের তালে নিজেদের মধ্যে নেচে চলেছেন। গানের প্রতিটি বিট শুনে তারা নিজেদেরকে আর থামিয়ে রাখতে পারেননি মজার ছলে নিজেদের মধ্যে মেতে উঠেছেন নাচের আনন্দে। স্কুলপড়ুয়াদের এই দৃশ্য দেখে মেলার আশেপাশের মানুষের ভীড় জমতে থাকে তবে সেই জনতার উপস্থিতিকে পাত্তা না দিয়ে নিজেদের মনের আনন্দে নিজেদের নির্ভেজাল বন্ধুত্বের আবেশে জড়িয়ে মুহূর্ত উপভোগ করতে থাকেন সেই সকল স্কুল পড়ুয়ারা।

“এক্সপ্লোর ওয়ার্ল্ড ফ্লিমস” নামক ইউটিউব চ্যানেল থেকে বছর দুয়েক আগে পাবলিশ হওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই 63 লাখ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। স্কুল পড়ুয়াদের এই নির্ভেজাল আনন্দের ভিডিও নেটজনতাকে মনে করিয়ে দিয়েছে তাদের ফেলে আসা স্কুল জীবনের মুহূর্তগুলিকে। এককথায় নস্টালজিয়ার আবেগে ভেসেছে আপামর সাইবারবাসী আর সেই কারণেই ভিডিওটি এখন প্রত্যেক প্রাক্তনীর হৃদয়ে বিশেষ স্থান লাভ করেছে!