অফবিটভাইরাল ভিডিও

Viral Video: বৃষ্টিভেজা রাস্তায় সাপের সঙ্গে বেজির লড়াই, দেখুন ভিডিও

কথাই বলে অহিনকুল সম্পর্ক.. সাপ ও বেজির সম্পর্কটাও ঠিক এরকম। তাদের দুজনের জাত শত্রুতার কথা কারো অজানা নয়। ভুল করেও মুখোমুখি হলে ঘটে যায় রক্তক্ষয়ী সংঘর্ষ। বিষধর সাপের নাম শুনলে যেখানে মানুষ সহ অন্যান্য প্রাণীরা ভয়ে সেধিয়ে থাকে সেখানে সাপও কাবু হয় বেজির কাছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এই সাপ আর বেজির হাড্ডাহাড্ডি লড়াই বেঁধেছে। তাদের লড়াই দেখে থমকে গেছে মানুষ। তাদেরই সংগ্রাম দেখতে উপস্থিত হয়ে গেছেন গ্রামবাসীরা।

ভিডিওতে দেখা যাচ্ছে গ্রামের রাস্তায় জল জমে রয়েছে। আর তার মাঝেই বেজি ও সাপের মধ্যে ভয়ানক লড়াই লেগেছে। প্রথমেই সাপটি ফণা তুলে বেজির দিকে এগিয়ে আসে। বেজির দিকে ফণা তুলতেই বেজিও নিজের কৌশলে সাপের ওপর পাল্টা হামলা শুরু করে। সাপটি যতবার ছোবল মারতে গেছে বেজিটি নিজের কৌশলে তা এড়িয়ে গেছে। তাদের এই হার না মানা লড়াই দেখতে উপস্থিত হয়ে গেছেন অনেকেই।

ভিডিও শেষের দিকে বেজিটি সাপের লেজে আঘাত হেনেছে আর তারপরেই একেবারে মাথায় আঘাত করে বসে। সুযোগ বুঝে সাপটি রনেভঙ্গ দিতে চেয়েছিল কিন্তু পালাতে দেখে বেজিটি সাপটিকে মুখে তুলে নিয়ে রাস্তা থেকে সরে গিয়ে পাশের জঙ্গলে ঢুকে যায়। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার ডক্টর আব্দুল কায়ুম এই ভিডিওটি ট‍্যুইটারে শেয়ার করেছেন যা বর্তমানে ভাইরাল।

Tags

Related Articles

Close