অফবিটভাইরাল ভিডিও

ভালোবাসার কাছে বয়স তুচ্ছ! নাতির বয়সী যুবককে বিয়ে করলেন ৫২ বছরের মহিলা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রেমিকের বয়স ২১ আর প্রেমিকার ৫২, আর সম্প্রতি সেই প্রেমকে পরিণতি দিতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। কী অবাক হচ্ছেন তো? হওয়াটাই স্বাভাবিক। কারণ, এই দৃশ্য সচরাচর চোখে পড়ে না। আমরা সকলেই জানি যে প্রেম কোনো বাধা মানে না। বয়স, ধর্ম, ভাষা, দূরত্ব কোনো কিছুই বাধা হয়ে দাঁড়ায় না প্রেমের পথে।

সম্প্রতি সেরকমই একটি দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বয়সের বিস্তর ফারাক থাকা সত্ত্বেও তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছে। এমনকি বিয়েও করেছেন তারা। যে ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ২১ বছরের এক যুবক প্রেমে পড়ে গিয়েছেন ৫২ বছর বয়সী এক মহিলার। শুধু তাই নয় সম্পর্ককে পরিণতি দিয়েছেন তারা।

এই বিষয়ে ওই যুবক জানিয়েছেন, ‘ভালোবাসার কোনো বয়স থাকে না। প্রেম যে কোনো সময় হতে পারে। আর আমরা ভীষণ খুশি।’ অন্যদিকে ওই মহিলা জানিয়েছেন, ‘আমি তাকে নিজের থেকেও বেশি বিশ্বাস করি। আমরা একে অপরের সাথে ৩ বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলাম। তারপরেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।’

অন্যদিকে এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। নানান রকম মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। যদিও এই ভিডিওটি কোথাকার সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ভিডিওটি যে সকলকে অবাক করে দিয়েছে তার আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।