টেক নিউজনিউজ

মোবাইল প্রেমীদের জন্য বিশাল সুখবর! মাত্র ৩৬৯ টাকায় বাড়ি নিয়ে যান iPhone, Samsung-এর মত দামি ফোন!

বর্তমান যুগে স্মার্ট ফোন ছাড়া এই পৃথিবীতে চলাচল করা এখন প্রায় অসম্ভব। প্রতি মুহূর্তে কাজের প্রয়োজনে হোক বা পড়াশোনা স্মার্টফোন এখন অঙ্গ জীবনের। আর হবে নাই বা কেন প্রযুক্তির সাহায্যে যে হাতের মুঠোয় নানান পরিষেবা পাওয়া যায়। তবে কাজ ছাড়াও শৌখিনতার জন্য একটু ভালো ফোনের দিকে নজর প্রায় অনেকের থাকে। যত দামী ফোন তত তার নিত্যনতুন ফিচার্স। সেগুলি কেনার ইচ্ছা জাগে বৈকি‌। আবার অনেকের কয়েকমাস অন্তর ফোন কেনার অভ‍্যাস থাকে।

আর এবার এক নতুন পরিষেবা এসেছে তাতে এইধরনের মানুষরা ভীষন খুশি হবেন। কয়েক মাস অন্তর ফোন পাল্টানো হোক বা দামী ব্রান্ডের ফোন কেনা এক ব‍্যয়বহুল বিষয়। এবার তাদের জন্যই সুখবর। খুব অল্প টাকায় পেয়ে যেতে পারেন পছন্দের ফোনটি। কিভাবে! চলুন জেনে নেওয়া যাক।

এখন আপনি সহজেই নতুন ফোন না কিনে পছন্দের স্মার্টফোনটি ভাড়া নিতে পারেন। কোন গ্রাহক যদি একটি ফ্ল‍্যাগশিপ স্মার্টফোন কিনতে চান তবে তারা সস্তায় মাসিক ভাড়া দিয়ে দামি স্মার্টফোন নিতে পারবেন। আর এই মাসিক ভাড়া শুরু মাত্র 369 টাকা থেকে। যা 2000, 3000 পর্যন্ত হতে পারে।

এরজন্য আপনি এই ওয়েবসাইটে যেতে পারেন যেখানে মাসিক ভাড়া দিয়ে সস্তায় দামি ফোন পেয়ে যাবেন। এই ওয়েবসাইট গুলি হল paytmmall, rentomo. আপনি চাইলেই ফোনটিকে পরীক্ষা করার জন্য 7 দিনের জন্য ফ্রীতে ভাড়া নিতে পারবেন। আর ফোনটি চাইলে ৬-১২ মাসেরও বেশি সময় ধরে ভাড়া নিতে পারেন।

জেনে নিন কোন ফোনের মাসিক ভাড়া কত-

Galaxy note 9 – 1949 টাকা
Galaxy S10s – 1639 টাকা
Apple iphone XS max – 3399 টাকা
Apple iphone X- 2869 টাকা
Oneplus7 pro- 1519 টাকা।

Tags

Related Articles

Close