বিনোদনভাইরাল ভিডিও

এ যেন ঠিক স্বর্গ, ক্যাটরিনার বিলাসবহুল বাড়ির ছাদের ছবি দেখলে ‘হাঁ’ হয়ে যাবেন

মনীশ মালহোত্রা, জ্যাকলিন ফার্নান্ডেজ, মালাইকা আরোরার পর এইবার ক্যাটরিনা কাইফের অন্তসজ্জা সুনিপুন হাতে সাজিয়ে তুলেছেন গৌরী

রাজস্থানের রনথম্বোরের রাজপ্রাসাদে ধুমধাম করে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন ভিকি-ক্যাটরিনা! বিবাহ পরবর্তী এক বছর ইতিমধ্যে কেটে গিয়েছে ইতিমধ্যেই, ফলতঃ নতুন বাড়িতে শিফট পড়েছেন এই নবদম্পতি। বর্তমানে সুখী গৃহকোনে নিজেদের নতুন দাম্পত্যকে চুটিয়ে উপভোগ করছেন তারা আর এরই মাঝে নিজেদের নতুন বাড়ি সাজানোর দায়িত্ব দিয়েছেন শাহরুখপত্নী গৌরি খানকে। সম্প্রতি সেই অন্তসজ্জার টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন ক্যাটরিনা!

মুম্বাই শহরের একজন বিখ্যাত ইন্টেরিয়ার ডিজাইনার হিসেবে গৌরি খান প্রখ্যাত। তবে শাহরুখকে বিয়ে করার কারণে তার ক্যারিয়ারে কুপ্রভাব পড়েছে বলেই অভিমত এই সেলিব্রিটি ডিজাইনারের। কেননা “কফি উইথ করণ”-এর এক এপিসোডে গৌরী জানিয়েছিলেন অনেকে শাহরুখ খানের স্ত্রীর সাথে কাজের চাপ নিতে চান না কেননা তারা মনে করেন যে শাহরুখের স্ত্রী বলে গৌরী কাজ পাচ্ছেন।

তবে বারংবার নিজের কাজের মাধ্যমে সকলকে ভুল প্রমাণ করেছেন গৌরী। মনীশ মালহোত্রা, জ্যাকলিন ফার্নান্ডেজ, মালাইকা আরোরার পর এইবার ক্যাটরিনা কাইফের অন্তসজ্জা সুনিপুন হাতে সাজিয়ে তুলেছেন তিনি। সম্প্রতি ক্যাটরিনা তার পোস্টে গৌরী খানের ভুয়সি প্রশংসা করে লেখেন,”আলোকসজ্জাটা আমার খুবই ভালো লেগেছে, যেকোনো জায়গাতেই এটি গুরুত্বপূর্ণ একটি বিষয়। একইসঙ্গে খুব সুন্দর আর মিষ্টি দেখাচ্ছে টেরেসটিকে। গাছগুলি থাকার জন্য টেরেসার ভোল বদলে গিয়েছে।”

সম্প্রতি ক্যাটরিনার শেয়ার করা ছাদের ছবিতে বাহারি আলো ও রকমারি গাছ দিয়ে সাজানো এই ছাদটিকে দেখাচ্ছে স্বর্গসম। মাঝে রয়েছে বড় সেন্টার টেবিল এবং বেইজ রঙের আউটডোর কাউচ। সাথে মিষ্টি আলোয় পরিপূর্ণ ছাদের সাদৃশ্য দেখে সৌন্দর্য্যে অভিভূত হয়ে পড়েছেন নায়িকার অনুগামীরা।

Related Articles