×

অমিতাভ বচ্চনের বাঁচার আশা প্রায় ছেড়ে দিতে হয়েছিল পরিবারকে, ডাক্তারাও হাত তুলে দিয়েছিলেন, এরপর যা হল…

“অমিতাভ বচ্চন”- দ্য শাহেনশাহ অফ বলিউড। তাকে নিয়ে আলাদা করে বলার কিছু নেই। বিগত পাঁচ দশক ধরে যিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে সুসমৃদ্ধ করেছেন। একের পর এক সুপারহিট সিনেমা ও সুদক্ষ অভিনয় তার জনপ্রিয়তা ছড়িয়ে দিয়েছে সারা বিশ্বে। বলিউডে অতি জনপ্রিয় পরিবারগুলোর মধ্যে একটি হলো বচ্চন পরিবার। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসে বচ্চন পরিবারের নানা অন্দরমহলের কথা।

তবে আজকের আলোচনা বিগবি তথা অমিতাভ বচ্চন কে নিয়ে। তিনি তার বলিউড ক্যারিয়ারে বহু জনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। তার অভিনয় জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবনযাত্রার নানান কথা সবই জানা দর্শকদের। তবে আপনি কি জানেন অমিতাভ বচ্চন মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন। এমনই সংকটজনক শারীরিক অবস্থা হয়েছিল তার যে চিকিৎসকরাও তার পরিবারকে আশা জাগাতে পারেনি।

জানা যায়, একটি শুটিং চলাকালীন ভীষণ ভাবে অসুস্থ হয়ে পড়েন বিগ বি। সেই সময় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার শারীরিক এতটাই অবনতি ঘটে যে, ডাক্তারেরাও প্রায় আশা ছেড়ে দিয়েছিলেন। যার ফলে কালো মেঘ নেমে আসে বচ্চন পরিবারে। জয়া বচ্চন থেকে শুরু করে ঐশ্বরিয়া বচ্চন তাদের পরিবারের সকলেই মনে করেছিলেন হয়তো বিগবি চলে যাবেন সকলকে ছেড়ে।

কিন্তু এরই মাঝে আস্তে আস্তে সুস্থ হতে থাকেন বিগ বি। ঈশ্বরের অশেষ কৃপায় আস্তে আস্তে তার শারীরিক উন্নতি ঘটে। জানা যায় অবশেষে ডাক্তারাও জানিয়ে ছিলেন এমন অসম্ভব হয়তো তার অগণিত ভক্তদের শুভকামনার জন্যই ঘটেছে। আর তাই সকলের ভালোবাসার ফলে আবার ফিরে এসেছেন তিনি। এইভাবেই অগণিত ভক্তদের ভালোবাসায় সুস্থ থাকুন বিগ বি।

Related Articles