বিনোদন

দরজায় দরজায় ঘুরলেও কেউ দিচ্ছে না কাজ, করুণ অবস্থায় নাজেহাল হয়ে এই পথে হাঁটলেন রিয়া চক্রবর্তী!

গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর রহস্যজনক মৃত্যুর পর বারবার উঠে এসেছিল তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। সেই সময়ে পরিচালক মহেশ ভাটের সাথে রিয়ার সম্পর্কফকে ঘিরে হয়েছিলো জলঘোলা। এমনকি সুশান্তের মৃত্যুর পেছনেও রিয়া জড়িত থাকার অভিযোগ তুলেছিল সুশান্তের পরিবার। প্রতারণা এবং আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে অভিনেতার পরিবারের তরফ থেকে রিয়ার বিরুদ্ধে করা হয়েছিলো পুলিশি অভিযোগ।

সি আই ডি তদন্তে মাদক কাণ্ডে নাম উঠে এসেছিল সুশান্তের বান্ধবী রিয়া এবং রিয়ার ভাইয়ের। একমাসের জন্য জেল হেফাজতেও যেতে হয়েছিলো অভিনেত্রীকে, বর্তমানে রিয়া জামিনে মুক্ত, ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরছেন অভিনেত্রী। আর তার জন্য আবার কাছের খোঁজ শুরু করেছেন অভিনেত্রী তবে সিনেমা নির্মাতাদের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েও কাজ পাচ্ছেন না সুশান্তের বান্ধবী। কারণ কেউই তাকে নিজের সিনেমায় নেওয়ার সাহস পাচ্ছেন না।

খবর অনুযায়ী অমিতাভ এবং ইমরান অভিনীত ‘চেহরে’ ছবিতে অভিনয় করেছেন রিয়া, তবে ছবিতে রিয়া থাকার খবরটি জানাজানি হওয়ার পরই ছবিটি বয়কটের ডাক ওঠে, যার পর ছবিটির পোস্টার এবং টিজারের থেকে বাদ দিয়ে দেওয়া হয় রিয়াকে।

আর এবার তাই বলিউড ছেড়ে সাউথে কাজের আশায় পারি দিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই রিয়া কাজের খোঁজে গিয়েছিলেন হায়দ্রাবাদে। হায়দ্রাবাদে গিয়ে বিভিন্ন ফিল্ম নির্মাতাদের সাথে কথা বলেন অভিনেত্রী। এর আগেও একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন রিয়া, ছবির নাম ‘তুনেগা তুনেগা’। এম এস রাজুর পরিচালনায় সাউথের অভিনেতা সুমন্ত রাজুর সাথে ছবিতে অভিনয় করেছিলেন রিয়া। বক্সঅফিসে ছবিটি ফ্লপ হয়েছিলো।

Tags

Related Articles

Close