×

মা হওয়ার আগেই মাঝরাতে স্ত্রী আলিয়াকে অন্য পুরুষের কাছে নিয়ে গেলেন রণবীর কাপুর, এটাই বড় কারণ

বলি তারকাদের ফ্যান ফলোইং ছড়িয়ে আছে দেশ থেকে দেশান্তরে! এইসব অনুরাগীরা সর্বদাই প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সম্পর্কে জানতে সন্দিহান। তাই লেন্সবন্দী হওয়া মাত্রই বলি তারকাদের জীবনের নানান আঙ্গিক ছড়িয়ে পড়ে সংবাদমাধ্যমের পাতায় পাতায় আর সেই নিশানায় এইবার পড়লেন নবদম্পতি রনবীর কাপুর-আলিয়া ভাট।

মা হওয়ার আগে মধ্যরাতে জীবনসঙ্গিনী আলিয়া ভাটকে গাড়িতে নিয়ে পর পুরুষের উদ্দেশ্যে পাড়ি দিতেন রণবীর কাপুর। সম্প্রতি সংবাদমাধ্যমে এমনই এক ভাইরাল ভিডিওর জেরে চলছে তুমুল চর্চা। চলতি বছরের এপ্রিল মাসে প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পরবর্তীতে বিয়ের আড়াই মাস যেতে না যেতেই আলিয়ার প্রেগনেন্সি খবর প্রকাশ্যে আসে। বর্তমানে বেবি বাম্প নিয়েই “ব্রম্ভাস্ত্র” প্রচারে বেরিয়ে পড়েছেন এই নব দম্পতি।

তবে সংবাদমাধ্যমে যখন রণবীর-আলিয়াকে ঘিরে চর্চার শেষ নেই সেই সময় প্রকাশ্যে এলো এমনই এক খবর যা শুনে অবাক হয়ে যাবেন আপনিও। গোপন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে,মা হওয়ার আগে মধ্যরাতে স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে গাড়িতে করে এক পর পুরুষের কাছে গিয়েছিলেন রনবীর। তবে তিনি এমন কাণ্ড কেন ঘটিয়েছিলেন? কি ছিল তার উদ্দেশ্য? ঘটনার খবর প্রকাশে আসামাত্রই এই ধরনের নানান প্রশ্ন উঠতে থাকে নেটিজেনদের মনে।

মা হওয়ার আগেই মাঝরাতে স্ত্রী আলিয়াকে অন্য পুরুষের কাছে নিয়ে গেলেন রণবীর কাপুর, এটাই বড় কারণ

আদতে আলিয়া ভাট এর আসন্ন সন্তানের খবর সবে মাত্র পাওয়ায় সস্ত্রীক করন জোহারের বাড়ির উদ্দেশ্যে মধ্যরাতে রওনা দেন রনবীর। আদতে এটি ছিল বাবার সাথে মেয়ের সাক্ষাৎকার। আলিয়া ভাট কারান জোহারকে নিজের মেয়ের মতোই ভালোবাসেন ও স্নেহ করেন আর সেই কারণেই জীবনের এই এই মাইলফলকের খবর বলিউড পরিচালককে নিজের মুখে দিতে চেয়েছিলেন আলিয়া আর সেই উদ্দেশ্যেই মধ্যরাতে রনবীর কাপুরের সাথে করন জোহরের বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পড়েছিলেন তিনি!