×

Ranbir-Alia: কাপুর প্যালেসে সাজো সাজো রব, লক্ষ্মীবারে ছোট্ট লক্ষ্মীকে নিয়ে ঘরে ফিরলেন রণবীর-আলিয়া

লক্ষ্মীবারেই ঘরের লক্ষ্মীকে নিয়ে বাড়ি ফিরলেন রনবীর(Ranbir Kapoor) এবং আলিয়া(Alia Bhatt)। রবিবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। এরপর বৃহস্পতিবার মেয়েকে নিয়ে বাড়ি ফেরেন এই দম্পতি। খুশির আবহ কাপুর এবং ভাট পরিবারে। হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও এখনো পর্যন্ত সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা।

এদিন দেখা যায় রনবীর মেয়েকে কোলে নিয়ে গাড়িতে উঠলেন। তার চোখে মুখে আলাদাই আনন্দ। যেন তার জীবনে এতো খুশি প্রথমবার এসেছে। এক কথায় বলতে গেলে আমুল পরিবর্তন এসেছে তার মধ্যে। বৃহস্পতিবার তাদের দেখতে হাসপাতালে সামনে ভীড় জমে গিয়েছিল। সাধারণ মানুষ থেকে শুরু করে পাপারাজ্জি সকলেই ভীড় করেছিলেন সেখানে।

গাড়ির বন্ধ কাঁচের বাইরে থেকে তাদের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন সকলে। তবে ভীড় ঠেলে গাড়ি বেরিয়ে পড়ে বাড়ির উদ্দেশ্যে। উল্লেখযোগ্য, রবিবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় আলিয়াকে। সেদিনই সুখবর পাওয়া যায় যে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপর সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভাগ করে নেন তিনি।

যা শোনার পর থেকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা। একইসাথে সমালোচনাও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, বিয়ের সাত মাসের মাথায় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। যার দ্বারা এটাই স্পষ্ট যে বিয়ের আগে থেকেই সন্তানসম্ভবা ছিলেন তিনি। যদিও এসব বিষয় নিয়ে মাথা ঘামাচ্ছেন না তারা।