বিনোদনভাইরাল ভিডিও

টেলিভিশনের সবচেয়ে ট্যালেন্টেড অভিনেত্রী! নীল শাড়িতে অসাধারণ ভারতীয় নৃত্য পরিবেশন করলেন ‘পিহু’ সৃজলা, দেখে মুগ্ধ ভক্তরা

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড"এ তার বেলি ডান্স যথেষ্ট প্রশংসিত হয়েছিলেন সৃজলা গুহ

বর্তমানে টলিপাড়ায় জনপ্রিয়তা পেয়েছে বেশ কয়েকটি নতুন মুখ। আর এই কয়েকটি নতুন জনপ্রিয় মুখের মধ্যে অন্যতম একজন হলেন সৃজলা গুহ(Srijala Guha)। বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন(Mon Phagun) পিহু(Pihu) চরিত্রে দেখা মিলেছে তার। আর এই চরিত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। এর আগে তাকে বড় পর্দায় অভিনয় করতে দেখা গেলেও সম্প্রতি এই ধারাবাহিকটি তাকে সফলতা এনে দিয়েছে।

অভিনয় সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ এক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। অন্যদিকে অভিনেত্রী একজন সুদক্ষ নৃত্যশিল্পী তা আর বলার অপেক্ষা রাখে না। তার নাচের ঝলক আমরা দেখতে বহুবার পেয়েছি। “স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড”এ তার বেলি ডান্স যথেষ্ট প্রশংসিত হয়েছিল। অন্যদিকে “ডান্স ডান্স জুনিয়রের” মঞ্চেও তাকে দেখা গেছে বেলি ডান্স করতে। তবে এবার তার একটি ডান্স ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা গেছে “সুন রাহি হো সুদ বুদ খোকে(Sun Rahi Hu Sudh Budh khoke)” গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করতে। গানের সঙ্গে তার নাচের তাল এবং মুদ্রা আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। তার আকর্ষনীয় প্রতিটি স্পষ্ট মুদ্রা ও স্টেপ প্রশংসা কুড়িয়েছে নেট পাড়ায়। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি নীল রঙের শাড়ি ও গোল্ডেন কালারের ব্লাউজ। সঙ্গে ছিল নো মেকআপ লুক। খালি পায়ে নাচ করতে দেখা গেছে তাকে।

পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে বহু মানুষ তাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন। অনেকে কমেন্ট করেছেন “ব্রাইট ইন ব্লু”। সর্বোপরি সৃজলার সিজলিং পারফরম্যান্সে মুগ্ধ নেটবাসী। তিনি যে একজন সুদক্ষ নিত্যশিল্পী তা আর বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে নৃত্যশিল্পী হবার পাশাপাশি তিনি যে তিনি একজন লেখিকাও। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার ইংরেজি কবিতার বই “ফরএভার জানুয়ারি(Forever January)”।

Related Articles