বিনোদনভাইরাল ভিডিও

একই মঞ্চে দুর্দান্ত ডান্স পারফরমান্স দুই সুপার ডান্সার মাধুরী ও নোরার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকে জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনয় আর নাচে মুগ্ধ হয়েছেন সকলে। আজও আজও তার নাচের দক্ষতা নিউকামাদেরও টেক্কা দিতে পারে। অপরদিকে এই প্রজন্মের নোরা ফাতেহি যিনি নিজের নাচের দক্ষতা দিয়ে বলিউডে খুব তাড়াতাড়ি নিজের জমি শক্ত করে নিয়েছেন। বেলি ডান্স ক্যুইন তিনি। আর এই দুই নৃত্যশিল্পীকে যদি একসাথে নাচ করতে দেখা যায়? মঞ্চ যে কেপে উঠবে তা নিয়ে সন্দেহের অবকাশ থাকে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুই প্রজন্মের কেমিস্ট্রি ধরা পড়েছে। মাধুরী দীক্ষিত আর নোরা ফাতেহি একই সাথে ফ্রেমবন্দী হলেন। কোন ফটোশুট বা রিল ভিডিও নয় নাচের শো জাজের আসন ছেড়ে মঞ্চে ঝড় তুললেন তারা একত্রে।

মেরা পিয়া ঘার আয়া গানের তালে যেভাবে ঠুনকো লাগালেন তাতেই ঘায়েল হলো আট থেকে আশি। দুজনের মুভস, নাচের মুদ্রা, অসাধারণ এক্সপ্রেশন মাত করলো সবাইকে। বলাইবাহুল্য ভিডিওটি দেখলে মনে হবে যেন চাঁদের হাট বসেছে। দুজনের নাচের দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার অবকাশ রাখে না। কে কম কে বেশি এই বিচার করাও সম্ভব নয়।

কালার্স এর ডান্স দিওয়ানা সিজন 3 তে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানের একটি এপিসোডের ছোট্ট ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনের এরকম অনবদ্য পারফর্মম্যান্স ধরা পড়েছে। আসলে মাধুরী দীক্ষিত নিজেই এই ভিডিওটি নিজের ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেন। যা এখন ভাইরাল।

Tags

Related Articles

Close