বিনোদন

‘ধূলোকণা’ বন্ধের ডাক, দুটো বউ ছাড়া কি সিরিয়াল হয় না? পরকীয়া দেখানোই ফুঁসে উঠলেন দর্শকরা

সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিল স্টার জলসার (Star Jalsa) “ধুলোকনা” (Dhulokona) ধারাবাহিকটি। লালন ফুলঝুরির (Lalon-Fuljhuri) গল্প বেশ ভালোই পছন্দের হয়ে উঠেছিল দর্শকদের কাছে। কিন্তু অধিকাংশ সময়ে নেতিবাচক ঘটনায়, একাধিক বিয়েতে তিতিবিরক্ত হয়ে উঠছিলেন দর্শকরা। এবার সেই বিরক্তি এমন পর্যায়ে পৌঁছেছে যে সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়ে সরব হলে দর্শকরা। সোশ্যাল মিডিয়ার পেজে ধারাবাহিক নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল নেটিজেনদের।

বাংলা সিরিয়ালের গল্প ও তাতে একাধিক বিয়ে নিয়ে এর আগেও বহু অভিযোগ উঠে এসেছে এবার সেই বিতর্কেই ‘ধুলোকনা’, বিতর্কের কেন্দ্রে সাম্প্রতিক ভাইরাল হওয়া ধারাবাহিকের একটি ক্লিপ। লালন ফুলঝুরির ভালোবাসার মাঝে এসেছে নানান ট‍্যুইস্ট। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকের নিন্দায় সোচ্চার নেটপাড়া।
ইতিমধ্যে গল্পে দেখা গেছে তিন নম্বর বিয়ে করেছে লালন, আর বিয়ের পরেই ফিরে এসেছে তার স্মৃতিশক্তি। হঠাৎ তার মনে পড়ে যায় ফুলঝুরি ও তার বিয়ের কথা। আর এখন লালন দিশাহারা কারণ সে একদিকে ভালোবাসে তিতিরকে অন্যদিকে ভালোবাসে ফুলঝুরিকে।

ভাইরাল ক্লিপটিতে দেখা যাচ্ছে লালন নিজের মুখেই স্বীকার করে নিয়েছেন দুই ভালোবাসার কথা। তাকে বলতে শোনা যায় সে তিতির ও ফুলঝুরি দুজনকেই ভালোবাসে। আর লালনের মুখে এমন কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা। দর্শকদের মতে এতে সমাজের কাছে ভুল বার্তা যাচ্ছে আই এই কারণে ধারাবাহিক বন্ধের ডাক দিয়েছেন নেট পাড়া।

ভিডিওর কমেন্টবক্সে দর্শকদের বিরক্তির প্রকাশ ঘটেছে। একজন লিখেছেন “দুটো বৌ বা দুটো বর ছাড়া কি সিরিয়াল হয় না!” অনেকে আবার এই একাধিক বিয়ের গল্পের কারণে সিরিয়াল দেখা যাক ছেড়ে দিয়েছেন তাও জানিয়েছেন। এই ধারাবাহিককে নেতিবাচক দিক সরিয়ে অনুরাগীদের জন‍্য নিজের পুরনো জৌলুস ফিরিয়ে আনবে! এখন তাই দেখার।

Related Articles