আমার নিতম্বে চুমু দাও! উদ্দাম নাচের ভিডিও পোস্ট করে একি লিখলেন ‘পাকা পটল’ হিয়া দে…

Advertisement

পটলকুমার গানওয়ালার পটল এখন বড় হয়েছে। সেই সময়কালীন পটলকুমার গানওয়ালার মুখ্য অভিনয় করা হিয়া দে-র জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তারপর সে অভিনয় জগৎ থেকে কিছুটা সময় বিরতি নিলেও এখন আবার ফিরে এসেছে এই জগতে। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ হিয়া। মাঝেমধ্যেই তাকে দেখা যায় ইনস্টাগ্রামে নানা ভিডিও পোস্ট করতে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তাকে পড়তে হয় কটাক্ষের মুখে।

Advertisements

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন হিয়া। কিন্তু তার ছোটখাটো পোশাক এবং নাচের ভঙ্গিমার জন্য তাকে বিতর্কের মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি তাকে Meghan Trainor এর “Kiss My Ass” গানে নাচ করতে দেখা গেছে। ব্লু জিন্স, গোলাপি রঙের টি শার্ট , খোলা চুল ও নো মেকআপ লুকে নাচ করতে দেখা গেছে অভিনয় তাকে।

Advertisements

কিন্তু তার এই গানে নাচ তাকে বির্তকের মুখে ফেলে দিয়েছে। এই গানের সাথে তার নাচের ভঙ্গিমা তাকে মানুষের কটাক্ষের মুখে ফেলেছে। অনেকে কটাক্ষ করে থাকে কমেন্ট করেছেন “এতটুকু বাচ্চা, তার এরকম কাজকর্ম”, “এইসব না করে কেরিয়ারে ফোকাস করো”। তো আবার কেউ বলেছে “kiss my ass মানে জানো বুনু”, আবার অনেকে বলেছেন “নাচতে জানে না নেকামো জানে শুধু “। এমন বলে অনেকেই তাকে বিদ্রুপ করেছেন।

কিন্তু এইসবে তেমন পাত্তা দেয়না হিয়া। তাই শত কটাক্ষের পরও ভিডিও পোস্ট করা থামাইনি সে সোশ্যাল মিডিয়ায়। নাচের জন্য মানুষের কাছে তেমন খ্যাতি লাভ করতে না পারলেও তার অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন হিয়া। কিছুদিন আগে আয়ুষ্মান প্রত্যুষের ছবি ‘নির্ভায়া’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছে হিয়া। যেখানে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয়।

Related Articles